তেজগাঁওয়ে ১৪ লাখ টাকার ইয়াবাসহ গ্রেফতার ২ | Daily Chandni Bazar তেজগাঁওয়ে ১৪ লাখ টাকার ইয়াবাসহ গ্রেফতার ২ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১২ মার্চ, ২০২১ ১৭:০৭
তেজগাঁওয়ে ১৪ লাখ টাকার ইয়াবাসহ গ্রেফতার ২
অনলাইন ডেস্ক

তেজগাঁওয়ে ১৪ লাখ টাকার ইয়াবাসহ গ্রেফতার ২

রাজধানীর তেজগাঁওয়ের তেজতুরী বাজার এলাকা থেকে ৪ হাজার ৬০০ পিস ইয়াবাসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। জব্দ ইয়াবার মূল্য ১৩ লাখ ৮০ হাজার টাকা। গ্রেফতাররা হলেন- মো. মজনু মিয়া (৩৮) ও মো. স্বপন মিয়া (৩৫)।

শুক্রবার (১২ মার্চ) সকালে  এ তথ্য জানান র্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুল্লাহ আল মামুন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-২ এর আভিযানিক দল জানতে পারে, রাজধানীর তেজগাঁও পূর্ব তেজতুরী বাজারের কাছে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয়-বিক্রির জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১১ মার্চ) তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের দেহ ও সঙ্গে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ৪ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র্যাব জানায়, তারা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকাসহ আশপাশে এলাকায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করে আসছিল।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন