স্বাস্থ্যবিধি মেনে জরুরি দলিল নিবন্ধন-কর্মস্থল ত্যাগে নিষেধাজ্ঞা | Daily Chandni Bazar স্বাস্থ্যবিধি মেনে জরুরি দলিল নিবন্ধন-কর্মস্থল ত্যাগে নিষেধাজ্ঞা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৬ এপ্রিল, ২০২১ ১৬:৪৭
স্বাস্থ্যবিধি মেনে জরুরি দলিল নিবন্ধন-কর্মস্থল ত্যাগে নিষেধাজ্ঞা
অনলাইন ডেস্ক

স্বাস্থ্যবিধি মেনে জরুরি দলিল নিবন্ধন-কর্মস্থল ত্যাগে নিষেধাজ্ঞা

করোনার ঊর্ধ্বমুখী পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি পালনপূর্বক ও সামাজিক/শারীরিক দূরত্ব বজায় রেখে জরুরি দলিলসমূহ নিবন্ধন করতে নির্দেশনা দিয়েছেন নিবন্ধন অধিদফতর। এছাড়া চলমান লকডাউনে সংশ্লিষ্টদের কর্মস্থল ত্যাগ না করার নির্দেশনাও দেয়া হয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) নিবন্ধন অধিদফতরের মহাপরিদর্শক শহীদুল আলম ঝিনুক স্বাক্ষরিত পৃথক দুটি বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ সরকারের মন্ত্রপরিষদ বিভাগের মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখা কর্তৃক গত ৪ এপ্রিল ইস্যুকৃত স্মারক অনুযায়ী স্বাস্থ্যবিধি পালনপূর্বক ও সামাজিক/শারীরিক দূরত্ব বজায় রেখে জরুরি দলিলসমূহ নিবন্ধন করার জন্য সংশ্লিষ্ট সাব-রেজিস্ট্রারগণকে বলা হলো।

উক্ত স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য প্রয়োজনে স্থানীয় প্রশাসনের সহযোগিতা নেয়া যেতে পারে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

করোনার সংক্রমণ প্রতিরোধে সোমবার (৫ এপ্রিল) থেকে সারাদেশে এক সপ্তাহের লকডাউন ঘোষণা করেছে সরকার। গত ৪ এপ্রিল এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করে সরকারের মন্ত্রিপরিষদ বিভাগ।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন