বগুড়ায় করোনায় মৃত্যু ১ দুই দিনে আক্রান্ত ৮৮ জন | Daily Chandni Bazar বগুড়ায় করোনায় মৃত্যু ১ দুই দিনে আক্রান্ত ৮৮ জন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৬ এপ্রিল, ২০২১ ২২:২৩
বগুড়ায় করোনায় মৃত্যু ১ দুই দিনে আক্রান্ত ৮৮ জন
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় করোনায় মৃত্যু ১
দুই দিনে আক্রান্ত ৮৮ জন

বগুড়ায় করোনা পরিস্থিতির আরো একধাপ অবনতি হলো। গত দুই দিনে জেলায় মোট ৮৮জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে এবং মারা গেছেন এক ব্যক্তি। নতুন আক্রান্তদের মধ্যে বগুড়া সদর উপজেলার বাসিন্দা ৮৩ জন এবং আদমদিঘি উপজেলার ৩, দুপচাঁচিয়া ও শেরপুর উপজেলার একজন করে। এই নিয়ে জেলায় মোট মৃত্যু হলো ২৬৫ জনের। আর মোট আক্রান্ত হলো ১০ হাজার ৫৮৭জন।

বগুড়া জেলা সিভিল সার্জন কার্যালয় সুত্রে জানা যায়, নতুন করে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তি সিরাজগঞ্জ জেলার আফসার আলী (৪৫)। তিনি সোমবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 
বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন জানান, ঝড়ের কারণে ৪ এপ্রিলের করোনা টেস্টের ফলাফল পুরোটা পাওয়া যায়নি। সেসব পুনরায় টেস্ট করে ৫ এপ্রিল ফলাফল প্রদান করা হয়। সেই হিসেবে গত দুই দিনে ৪০১টি নমুনায় বগুড়ায় নতুন করে ৮৮জন করোনায় আক্রান্ত হয় এবং মারা গেছেন ১জন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের পিসিআর ল্যাবে ৩৮৮টি নমুনায় ৮৬ জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস মেডিকেলে ১৩ টি নমুনায় ২ জনের পজিটিভ এসেছে। এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১০ হাজার ৫৮৭ জন এবং সুস্থতার সংখ্যা ৯ হাজার ৮৬০ জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে একজনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২৬৫ জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন রয়েছে ৪৬২জন।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন