বগুড়া পৌর সভার প্যানেল মেয়র পরিমল, আলহাজ¦ ও শিরিন আক্তার | Daily Chandni Bazar বগুড়া পৌর সভার প্যানেল মেয়র পরিমল, আলহাজ¦ ও শিরিন আক্তার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৮ এপ্রিল, ২০২১ ০০:৪৬
বগুড়া পৌর সভার প্যানেল মেয়র পরিমল, আলহাজ¦ ও শিরিন আক্তার
ষ্টাফ রিপোর্টার

বগুড়া পৌর সভার প্যানেল মেয়র 
পরিমল, আলহাজ¦ ও শিরিন আক্তার

বগুড়া পৌরসভার প্যানেল মেয়র-১ নির্বাচিত হয়েছেন পরিমল চন্দ্র দাস। বগুড়া পৌরসভার প্যানেল মেয়র-২ হলেন প্রথমবারের মত নির্বাচিত পৌর কাউন্সিলর মোঃ আলহাজ¦ শেখ এবং ৩ নং প্যানেল মেয়র হয়েছেন শিরিন আক্তার। বুধবার দুপুরে বগুড়া পৌরসভা মিলনায়তনে পৌর পরিষদের প্রথম সভায় এ নির্বাচন সম্পন্ন হয়। সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র মোঃ রেজাউল করিম বাদশা। 
সভায় মৌখিকভাবে ১ ও ৩ নং প্যানেল মেয়র নির্বাচিত হলেও ২ নংপ্যানেল মেয়রে ভোটের মাধ্যমে পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আলহাজ¦ শেখ নির্বাচিত হন। পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর ও ৪ বারের নির্বাচিত পৌর কাউন্সিলর (বিএনপি) পরিমল চন্দ্র দাস বগুড়া পৌরসভার প্যানেল মেয়র-১ নির্বাচিত হন। বগুড়া পৌর সভার ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের দ্বিতীয় মেয়াদে নির্বাচিত নারী কাউন্সিলর মোছাঃ শিরিন আক্তার (জামায়াত) ৩ নং প্যানেল মেয়র নির্বাচিত হন।
বগুড়া পৌরসভার প্যানেল মেয়র-২ মোঃ আলহাজ¦ শেখ জানান, ২নং প্যানেল মেয়র এর জন্য সমঝোতা না হওয়ায় কাউন্সিলরদের ভোট গ্রহন করা হয়। সেখানে ২৮জন ভোটারের মধ্যে ২৭জন ভোট প্রদান করেন। এতে তিনি (আলহাজ¦ শেখ) ১৯ ভোট পেয়ে নির্বাচিত হন। একমাত্র প্রতিদ্বন্দি ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর আরিফুর রহমান আরিফ ভোট পান ৮টি। তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন। 
বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা ফলাফল ঘোষণা করেন। সভায় পৌর সচিব মোঃ রেজাউল করিম, নির্বাহী প্রকৌশলী অবু হেনা মোস্তফা কামাল সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন