দুপচাঁচিয়ায় লাইসেন্স বিহিন করাতকল বন্ধে অভিযান শুরু | Daily Chandni Bazar দুপচাঁচিয়ায় লাইসেন্স বিহিন করাতকল বন্ধে অভিযান শুরু | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৯ এপ্রিল, ২০২১ ২৩:০০
দুপচাঁচিয়ায় লাইসেন্স বিহিন করাতকল বন্ধে অভিযান শুরু
দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধি

দুপচাঁচিয়ায় লাইসেন্স বিহিন করাতকল বন্ধে অভিযান শুরু

বাংলাদেশ বন বিভাগের নির্দেশনা অনুযায়ী দুপচাঁচিয়া উপজেলা সামাজিক বনায়ন নার্সারী ও প্রশিক্ষণ কেন্দ্র কর্তৃক লাইসেন্স বিহিন করাত কল বন্ধে অভিযান শুরু করেছে। গতকাল সোমবার দুপুরে উপজেলা সামাজিক বনায়ন নার্সারী ও প্রশিক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আক্তারুজ্জামান এ অভিযান পরিচালনা করেন। অভিযানকালে দুপচাঁচিয়া উপজেলা সদরের রিয়াদ ছ’মিল ও কাহালু উপজেলার জাহানারা ছ’এন্ড আদার্স মিলের লাইসেন্স না থাকায় মালামাল জব্দ করে সীলগালা করে দেন। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন দুপচাঁচিয়া সরের সামাজিক বন বাগান কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা সামছুল আলম, বন প্রহরী মোহা. শাজাহান, ওয়াচার এনামুল হক প্রমুখ। 
উপজেলা সামাজিক বনায়ন নার্সারী ও প্রশিক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আক্তারুজ্জামান বলেন, ইতিপূর্বে নোটিশ দেয়া সত্বেও যারা লাইসেন্স বিহিনভাবে করাতকল পরিচালনা করছেন তাদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে। দ্রুত লাইসেন্স প্রাপ্তির আবেদন ও নবায়ন না করলে পরবর্তীতে বিধি মোতাবেক তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হবে।