বগুড়ায় আজিজুল হক কলেজ ছাত্রলীগের উদ্যোগে সেহরি বিতরণ | Daily Chandni Bazar বগুড়ায় আজিজুল হক কলেজ ছাত্রলীগের উদ্যোগে সেহরি বিতরণ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৩ মে, ২০২১ ১৭:২৫
বগুড়ায় আজিজুল হক কলেজ ছাত্রলীগের উদ্যোগে সেহরি বিতরণ
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় আজিজুল হক কলেজ
ছাত্রলীগের উদ্যোগে সেহরি বিতরণ

বগুড়ায় সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগের উদ্যোগে শনিবার রাতে শহরের সাতমাথা, রেলস্টেশন, বিভিন্ন মার্কেটের নাইট গার্ড ও রিকশা চালকসহ অসহায় শতাধিক মানুষের মাঝে রাস্তায় ঘুরে ঘুরে সেহরির খাবার বিতরণ করা হয়েছে।

মানবিক এই কার্যক্রমের আয়োজন করেন সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগ নেতা সুজন আকন্দ। বিতরণকালে উপস্থিত ছিলেন ছাত্রনেতা টিপু সুলতান, আহসান হাবীব, প্রত্যাশা, আলমগীর, রক্সি, মেহেদী, জয় প্রমুখ।
করোনাকালীন সময়ের শুরু থেকে সম্মুখসারিতে থেকে কাজ করা ছাত্রনেতা সুজন আকন্দ বলেন, দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নেতৃত্বে সারা বাংলাদেশে ছাত্রলীগের সেহরি ও ইফতার বিতরণের ধারাবাহিক কর্মসূচী চলছে। বাংলাদেশ ছাত্রলীগ শুধু করোনা সংকটেই নয় দেশের যে কোন দূর্যোগের মুহূর্তে সাধারণ মানুষের পাশে ছিলো এবং থাকবে। দেশের এই ক্রান্তিকালে তিনি সমাজের সকলকে মানবিক সহযোগিতা নিয়ে এগিয়ে আসারও আহ্বান জানান।

দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন