মেক্সিকোতে ব্রিজ ধসে পড়ায় ১৩ জনের মৃত্যু | Daily Chandni Bazar মেক্সিকোতে ব্রিজ ধসে পড়ায় ১৩ জনের মৃত্যু | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৪ মে, ২০২১ ১৫:২৯
মেক্সিকোতে ব্রিজ ধসে পড়ায় ১৩ জনের মৃত্যু
অনলাইন ডেস্ক

মেক্সিকোতে ব্রিজ ধসে পড়ায় ১৩ জনের মৃত্যু

মেক্সিকো সিটির একটি ব্রিজ সোমবার রাতে ধসে পড়েছে। সে সময় ওই ব্রিজের ওপর থাকা ট্রেন এবং গাড়ি ব্রিজ থেকে ছিটকে নিচে গিয়ে পড়েছে। এই ঘটনায় এখন পর্যন্ত কমপক্ষে ১৩ জনের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছে কর্তৃপক্ষ।

মেক্সিকো সিটির বেসামরিক সুরক্ষা বিভাগ এক টুইট বার্তায় জানিয়েছে, মেক্সিকোর রাজধানীর দক্ষিণাঞ্চলে দুর্ঘটনায় প্রায় ৭০ জন আহত হয়েছে এবং ১৩ জন প্রাণ হারিয়েছে। স্থানীয় সময় সোমবার রাত সাড়ে ১০টার দিকে ওই দুর্ঘটনা ঘটেছে।

মেক্সিকোর সিটির মেয়র ক্লাউডিয়া সেইনবাউম দুর্ঘটনার পর পরই ঘটনাস্থলে ছুটে গেছেন। একটি ভিডিওতে দেখা গেছে একটি ট্রেন ভেঙে পড়েছে। ডজনখানেক উদ্ধারকর্মী ধ্বংসস্তুপের নিচে আটকে পড়া লোকজনকে উদ্ধারে কাজ করে যাচ্ছেন। সেখানে আরও গাড়ি আটকা পড়ে থাকতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

মেট্রো লাইন ১২'তে ওই দুর্ঘটনা ঘটেছে। ওই ব্রিজের নির্মাণ নিয়ে ইতোমধ্যেই অনিয়মের অভিযোগ উঠেছে। মেয়র ক্লাউডিয়া জানিয়েছেন, দমকল কর্মী এবং বেসামরিক নিরাপত্তা কর্মকর্তারা কাজ চালিয়ে যাচ্ছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন