বগুড়া রাজাবাজারে অর্ধশতাধিক দিনমজুরের মাঝে ঈদবস্ত্র বিতরণ | Daily Chandni Bazar বগুড়া রাজাবাজারে অর্ধশতাধিক দিনমজুরের মাঝে ঈদবস্ত্র বিতরণ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১২ মে, ২০২১ ২১:৪৫
বগুড়া রাজাবাজারে অর্ধশতাধিক দিনমজুরের মাঝে ঈদবস্ত্র বিতরণ
ষ্টাফ রিপোর্টার

বগুড়া রাজাবাজারে অর্ধশতাধিক
দিনমজুরের মাঝে ঈদবস্ত্র বিতরণ

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে মঙ্গলবার রাতে উত্তরবঙ্গের অন্যতম প্রধান পাইকারী বাজার বগুড়া রাজাবাজারের প্রায় অর্ধশতাধিক দিনমজুর শ্রমিকের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে।

রাজাবাজার আড়ৎদার ও সাধারণ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ব্যবসায়ী নেতা পরিমল প্রসাদ রাজের নিজস্ব উদ্যোগে প্রধান অতিথি হিসেবে শ্রমিকদের সাথে শুভেচ্ছা বিনিময় করে তাদের হাতে ঈদবস্ত্র তুলে দেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ মো: সেলিম রেজা। এসময় ওসি সেলিম রেজা তার বক্তব্যে বলেন, শ্রমিকদের ঘামের মাধ্যমেই দেশের অর্থনীতির চাকা আজও সচল। দেশের এই ক্রান্তিকালে রাজাবাজারে পরিমল প্রসাদের এই মানবিক উদ্যোগের তিনি ভূয়সী প্রশংসা করে সমাজের সকলকে অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায়ী সমিতির উপদেষ্টা জাহাঙ্গীর আলম এবং দৈনিক চাঁদনী বাজারের স্টাফ রিপোর্টার সঞ্জু রায়। দেশের এই ক্রান্তিকালেও যেখানে মানুষ নিজের প্রাপ্য বেতনই পাচ্ছেনা সেখানে ঈদে নতুন বস্ত্র পেয়ে খেটে খাওয়া রাজাবাজারের দিনমজুরদের প্রশান্তির হাসি ছিল সত্যিই অসাধারণ।  

দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন