সম্প্রীতি বাংলাদেশ বগুড়ার আহবায়ক কমিটির সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দের ভার্চুয়াল সভা অনুষ্ঠিত | Daily Chandni Bazar সম্প্রীতি বাংলাদেশ বগুড়ার আহবায়ক কমিটির সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দের ভার্চুয়াল সভা অনুষ্ঠিত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৮ জুন, ২০২১ ২১:১২
সম্প্রীতি বাংলাদেশ বগুড়ার আহবায়ক কমিটির সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দের ভার্চুয়াল সভা অনুষ্ঠিত
ষ্টাফ রিপোর্টার

সম্প্রীতি বাংলাদেশ বগুড়ার আহবায়ক কমিটির
সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দের ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

সম্প্রীতি বাংলাদেশ বগুড়ার নব-গঠিত আহবায়ক কমিটির সদস্যবৃন্দের সাথে মঙ্গলবার বিকেলে শহরের বিআইআইটি ভবনের ২য় তলার সভাকক্ষে সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দের এক ভার্চুয়াল পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রীতি বাংলাদেশ বগুড়া জেলা শাখার আহবায়ক অ্যাড. নরেশ চন্দ্র মুখার্জ্জীর সভাপতিত্বে ও সদস্য সচিব ডা: শফিক আমীন কাজলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় ভার্চুয়ালভাবে কেন্দ্র থেকে যুক্ত হন সংগঠনের কেন্দ্রীয় আহবায়ক পীযুষ ব্যানার্জ্জী এবং সদস্য সচিব প্রফেসর ডা: মামুন আল মাহতাব (স্বপ্নীল)সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের পক্ষ থেকে বগুড়ার আহবায়ক কমিটির সকল সদস্যকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়। সেই সাথে মুক্তিযুদ্ধের চেতনায় সর্বদা একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ দেখার প্রত্যয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গিকার গ্রহণ করা হয় সভায়। সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে বগুড়ার আহবায়ক কমিটির সকল নেতৃবৃন্দকে পর্যায়ক্রমে পরিচয় করিয়ে দেয় বগুড়া জেলা শাখার আহবায়ক ও সদস্য সচিব। পরবর্তীতে সভায় ভার্চুয়ালি কেন্দ্রীয় নেতৃবৃন্দের উদ্দেশ্যে বগুড়ার নেতৃবৃন্দদের মাঝে বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক ডা: এস এম মিল্লাত, আহবায়ক কমিটির সদস্য পর্যায়ক্রমে তৌফিক হাসান ময়না, নিভা সরকার পূর্ণিমা এবং সাংবাদিক রাকিব জুয়েল। সম্প্রীতি বাংলাদেশ বগুড়ার প্রথম এই পরিচিতি ও মতবিনিময় সভায় এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম আহবায়ক বার্নাড তমাল মন্ডল, আহবায়ক কমিটির সদস্যবৃন্দ যথাক্রমে সাঈদ সিদ্দিকী, ডা: গোপাল চন্দ্র কর্মকার, এ্যাড. নুরুস সালাম সাগর, রাহুল গাজী, ডা: সুপ্রতীক সাগর, ডা: অমিত লাহা, এ্যাড. রুপালী, মিজানুর রহমান, কবি আজিজার রহমান তাজ, প্রবীর বড়–য়া, সাংবাদিক বিধান চন্দ্র সিংহ, সিনিয়র নার্স নাজিয়া আক্তার ও মেরী মারগারেট সরেন, এ্যাড. আনোয়ার হোসেন পায়েল, এ্যাড. আতিক মাহমুদ, এ্যাড. আশরাফুন নাহার স্বপ্না, নিভা রানী সরকার (পূর্ণিমা), কে এম শহিদুল হক, মাসউদ করিম, এ্যাড নুরুন নবী এবং সাংবাদিক সঞ্জু রায়। সভায় ধর্ম, বর্ণ, নির্বিশেষে অসাম্প্রদায়িক চেতনায় ঐক্যবদ্ধভাবে সর্বদা ইতিবাচক উন্নয়নের লক্ষ্যে কাজ করার উদ্দেশ্যে একাত্মতা প্রকাশ করা হয়। পরিশেষে নব-গঠিত আহবায়ক কমিটির সদস্যবৃন্দের সাথে সাংগঠনিক মতবিনিময় শেষে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন