বগুড়ায় করোনায় মৃত্যু ২: আক্রান্ত ৪১ | Daily Chandni Bazar বগুড়ায় করোনায় মৃত্যু ২: আক্রান্ত ৪১ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৯ জুন, ২০২১ ২২:৩৫
বগুড়ায় করোনায় মৃত্যু ২: আক্রান্ত ৪১
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় করোনায় 
মৃত্যু ২: আক্রান্ত ৪১

বগুড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু সংখ্যা বেড়েই চলেছে। শুক্রবারের পর শনিবার আরো দ্ইুজনের মৃত্যুর সংবাদ দিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। এই নিয়ে জেলায় মোট মৃত্যু দাঁড়ালো ৩৪২ জন। আর নতুন করে আরো ৪১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মোট আক্রান্ত হলো ১২ হাজার ৭৯৮ জন।

বগুড়া সিভিল সার্জন এর কার্যালয় থেকে জানানো হয়েছে, গত ২৪ ঘন্টায় (১৮ জুন) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল শহরের সূত্রাপুরের নজরুল ইসলাম (৭৪) এবং শুক্রবার সন্ধ্যায় টিএমএসএস হাসপাতালে নাটোর জেলার গুরুদাসপুরের ছহির উদ্দিন (৬০) মারা গেছেন। ১২৫ নমুনার ফলাফলে নতুন করে ৪১ জন করোনা শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ৩২ দশমিক ৮ শতাংশ। নতুন আক্রান্ত ৪১জনের মধ্যে বগুড়া সদরেই ৩৪ জন। এছাড়া আদমদিঘি উপজেলায় ৫জন, শিবগঞ্জ ও শাজাহানপুরে ১জন করে। 
শনিবার দুপুরে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা: মোস্তাফিজুর রহমান তুহিন জানান, জেলায় করোনায় আক্রান্ত হলেন ১২ হাজার ৭৯৮জন, মোট মৃত্যু হয়েছে ৩৪২ জনের এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ২৯৭জন। 
এদিকে সনাক্ত হার বেড়ে যাওয়ায় রোববার থেকে সাতদিনের জন্য কঠোর বিধিনিষেধ আরোপ করেছে জেলা প্রশাসন। জেলা প্রশাসক জিয়াউল হক স্বাক্ষরিত এক সরকারী আদেশে শনিবার এ ঘোষনা দেয়া হয়। এতে ২৬ জুন রাত ১২টা পর্যন্ত শহরের মার্কেট, শপিংমল, ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধ ঘোষণার পাশাপাশি জরুরী প্রতিষ্ঠান ওষুধের দোকান, খাদ্য পণ্যের দোকান সহ অন্যান্য প্রতিষ্ঠান খোলা থাকার কথা বলা হয়েছে। 

দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন