মাঝিহট্ট ইউনিয়নে ২টি পাকা সড়কের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় | Daily Chandni Bazar মাঝিহট্ট ইউনিয়নে ২টি পাকা সড়কের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর, ২০২১ ২৩:২১
মাঝিহট্ট ইউনিয়নে ২টি পাকা সড়কের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়
নামুজা (বগুড়া) প্রতিনিধিঃ

মাঝিহট্ট ইউনিয়নে ২টি পাকা সড়কের
উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়

গতকাল সোমবার বিকালে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের মোড়াইল-মাঝিহট্ট ও নলডুবি সোনারপারা হইতে কেলুনঞ্জা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংযোগ পাকা সড়কের কাজের শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মাঝিহট্ট ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আহবায়ক নজরুল ইসলাম।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, উপজেলা নিবার্হী কর্মকর্তা উম্মে কুলসুম সম্পা, উপজেলা প্রকৌশলী সিহাদুল ইসলাম, সাবেক জেলা সাব রেজিষ্টার ও মাঝিহট্ট ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী একেন্দার আলী সাহানা, উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক হুসাইন শরীফ সঞ্চয়।
এছাড়াও উপস্থিত ছিলেন রায়নগর ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, মাঝিহট্ট ইউনিয়নের ভারপ্রপ্ত চেয়ারম্যান হানজেলার রহমান, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান বাদশা ও সাধারণ সম্পাদক এরফান আলী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন
 ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য সচিব হারুনুর রশিদ বকুল, ইউপি সদস্য জাতীয় পার্টির নেতা নজরুল ইসলাম ও আনোয়ার হোসেন বাবু প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন আজিজুল হক রাজু।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন