ধুনটের এলাঙ্গী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিকে দল থেকে অব্যাহতি | Daily Chandni Bazar ধুনটের এলাঙ্গী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিকে দল থেকে অব্যাহতি | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর, ২০২১ ০১:১৬
ধুনটের এলাঙ্গী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিকে দল থেকে অব্যাহতি
ধুনট (বগুড়া) প্রতিনিধি :

ধুনটের এলাঙ্গী ইউনিয়ন আওয়ামীলীগের
সভাপতিকে দল থেকে অব্যাহতি

বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এম এ তারেক হেলালকে দল থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি টিআইএম নূরুন্নবী তারিক ও সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন স্বাক্ষরিক এক দলীয়পত্রে তাকে দল থেকে অব্যাহতি প্রদান করা হয়।

দলীয়পত্রে উল্লেখ করা হয়েছে, এলাঙ্গী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এম এ তারেক হেলালকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সংগঠন থেকে অব্যাহিত প্রদান করা হলো। সেই সঙ্গে একই কমিটির সহ-সভাপতি শাহীনুর রহমান সরকারকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, এমএ তারেক হেলাল ১৯৯৬ সালে ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়ন আওয়ামীলীগে সদস্য পদ লাভ করেন। এরপর তিনি ২০০২ সালে এলাঙ্গী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পদে নির্বাচিত হন। এরপর ২০১১ সালে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হয়ে এবং ২০১৬ সালে নৌকা প্রতীক নিয়ে এলাঙ্গী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।  

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন