চার অপহরণকারীর লাশ প্রকাশ্যে ঝোলাল তালেবান | Daily Chandni Bazar চার অপহরণকারীর লাশ প্রকাশ্যে ঝোলাল তালেবান | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর, ২০২১ ১০:৫৯
চার অপহরণকারীর লাশ প্রকাশ্যে ঝোলাল তালেবান
অনলাইন ডেস্ক


চার অপহরণকারীর লাশ প্রকাশ্যে ঝোলাল তালেবান

আফগানিস্তানে চার অপহরণকারীকে হত্যা করে তাদের লাশ প্রকাশ্যে ক্রেনে করে ঝুলিয়েছে তালেবান। গতকাল শনিবার (২৫ সেপ্টেম্বর) দেশটির পশ্চিমের শহর হেরাতে এ ঘটনা ঘটেছে বলে এক কর্মকর্তা জানিয়েছেন।
হেরাতের ডেপুটি গভর্নর মৌলবি শির আহমাদ মুহাজির জানিয়েছেন, কাউকে অপহরণ করা হলে তা বরদাশত করা হবে না জানাতে শহরের বিভিন্ন স্থানে ৪ জনের মৃতদেহ ঝুলিয়ে রাখা হয়েছিল।
তিনি বলেন, ‘শনিবার সকালে নিরাপত্তা বাহিনী জানতে পারে এক ব্যবসায়ী ও তার ছেলে অপহরণ করা হয়েছে। পুলিশ দ্রুত নগরী থেকে বাইরে যাওয়ার পথগুলো বন্ধ করে দেয়।

একটি তল্লাশি চৌকিতে তালেবান এক ব্যক্তিকে থামানোর পর সে গুলি ছোড়ে। তালেবান সদস্যরা পাল্টা গুলি ছুড়লে সেখানে বন্দুযুদ্ধ শুরু হয়। আমাদের এক মুজাহিদ আহত হয়েছে এবং চার অপহরণকারী নিহত হয়েছে।’
সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ছবিতে দেখা গেছে, একটি ট্রাকে তিনটি রক্তাক্ত মৃতদেহ পড়ে আছে। আরেকটি মৃতদেহ ক্রেনে ঝুলিয়ে রাখা হয়েছে।

আরেকটি ভিডিওতে দেখা গেছে একজন ব্যক্তিকে ক্রেন থেকে ঝুলিয়ে দেয়ার পর তার বুকে একটি সংকেতে লেখা হয়েছে: 'অপহরণকারীদের এভাবে শাস্তি দেওয়া হবে'।

 সূত্র : আল জাজিরা

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন