নামুজায় এক প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্বা অভিযুক্ত ব্যক্তি লাপাত্তা! | Daily Chandni Bazar নামুজায় এক প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্বা অভিযুক্ত ব্যক্তি লাপাত্তা! | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৩ অক্টোবর, ২০২১ ২১:০৫
নামুজায় এক প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্বা অভিযুক্ত ব্যক্তি লাপাত্তা!
নামুজা (বগুড়া) প্রতিনিধিঃ

নামুজায় এক প্রতিবন্ধী কিশোরী 
অন্তঃসত্বা অভিযুক্ত ব্যক্তি লাপাত্তা!

বগুড়া সদরের নামুজায় এক প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্বা হওয়ার খবর পাওয়া গেছে।
জানা যায়, নামুজা ইউনিয়নের ভান্ডারী পাড়া গ্রামের আব্দুস ছাত্তারের প্রতিবন্ধী কন্যা মোছাঃ ছাবিনা (১৩) বুদ্ধি প্রতিবন্ধী অসুস্থ হয়ে পড়লে। চিকিৎসার জন্য ডাক্তারের কাছে নিয়ে গেলে ওই বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী ৫ মাসের অন্তঃসত্বা বলে ডাক্তার জানান, এ ঘটনায় ১২ অক্টোবর (মঙ্গলবার) দুপুরে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী ছাবিনার মা মোছাঃ মজিদা বেগম জানান, একই গ্রামের মির আলীর পুত্র খলিল তার মেয়ের সঙ্গে অনৈতিক কর্মকান্ড ঘটিয়েছে, যার ফলে আমার বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে অন্তঃসত্বা পয়ে পড়েছে।
এ ব্যাপারে স্থানীয় মহিলা মেম্বার মোছাঃ মোর্শেদা জানান, বিষয়টি তিনি প্রতিবন্ধী ছাবিনার মা’র কাছ থেকে শুনেছেন। অভিযুক্ত ব্যাক্তি খলিলের সঙ্গে সাক্ষৎ  করতে গেলে তার দেখা পাওয়া যায়নি। উক্ত ঘটনাটি গ্রামের মধ্যে জানাজানি হলে খলিল গাঁ ঢাকা দেয়। প্রতিবন্ধীর সঙ্গে এরুপ ঘটনা ঘটায় গ্রামের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ সংবাদ লেখা পর্যন্ত অভিযুক্ত খলিল লাপাত্তা। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন