বগুড়ায় জমি নিয়ে বিরোধে সিএনজি চালক খুন | Daily Chandni Bazar বগুড়ায় জমি নিয়ে বিরোধে সিএনজি চালক খুন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২২ অক্টোবর, ২০২১ ২১:৪১
বগুড়ায় জমি নিয়ে বিরোধে সিএনজি চালক খুন
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় জমি নিয়ে বিরোধে
সিএনজি চালক খুন

বগুড়ায় প্রতিবেশীর সঙ্গে জমি নিয়ে বিরোধে ধারালো অস্ত্রের আঘাতে থুন হলো সিএনজি চালক জাহের আলী প্রামানিক (৪০)। শুক্রবার সকাল সাড়ে ১০টায় বগুড়া সদর উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের রহমতবালা মধ্যপাড়ায় নিহত জাহের একই গ্রামের মৃত হারুন অর রশীদ এর ছেলে। সে পেশায় সিএনজি চালক।

বগুড়া সদর থানা পুলিশ সুত্রে জানা যায়, জাহের তার বাড়ির পাশের সরকারি খাস জমিতে খড়ের পালা তোলে। প্রতিবেশি মো: সজিবের বাড়ির পাশে হওয়ার কারণে এ নিয়ে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে জায়গা পরিমাপ নিয়ে শুক্রবার সকালে সার্ভেয়ার আসলে সেখানেও বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন জাহের ও সজিব। এক পর্যায়ে সজিব বার্মিজ চাকু দিয়ে জাহেরের পিঠে আঘাত করে পালিয়ে যায়। পরে জাহেরকে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।
বগুড়া সদর থানার ইন্সপেক্টর আবুল কালাম আজাদ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। হত্যা ঘটনায় অভিযুক্ত সজিবকে গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন