বগুড়ায় করোনায় আক্রান্তবিহিন দিন পার হলো মৃত্যুও নেই | Daily Chandni Bazar বগুড়ায় করোনায় আক্রান্তবিহিন দিন পার হলো মৃত্যুও নেই | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২২ অক্টোবর, ২০২১ ২১:৪৩
বগুড়ায় করোনায় আক্রান্তবিহিন দিন পার হলো মৃত্যুও নেই
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় করোনায় আক্রান্তবিহিন
দিন পার হলো মৃত্যুও নেই

বগুড়ায় চলতি বছরের মধ্যে গত ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষায় কেউ করোনায় শনাক্ত হয়নি। ১১৭টি নমুনা পরীক্ষায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি। নতুন করে সুস্থ হয়েছে ৮ জন। আর হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ৩৪ জন।

বগুড়া সিভিল সার্জন কার্যালয় সুত্রে জানা যায়, এ বছরের মধ্যে প্রথম করোনা নমুনা পরীক্ষায় শুন্য ফলাফল এসেছে। চলতি বছরের করোনা মহামারিতে প্রথম করোনা শনাক্ত দিন শুন্য দেখল বগুড়াবাসী। ২৪ ঘণ্টার মধ্যে নতুন করে করোনা সংক্রান্ত ও মৃত্যু ঘটেনি। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত জেলায় কোনো মৃত্যু না থাকায় মোট মৃত্যু সংখ্যা এখনও ৭৯৩ তে অপরিবর্তীত রয়েছে। এর মধ্যে শুধু বগুড়া জেলার বাসিন্দা রয়েছেন ৬৮৫ জন। বাকিরা অন্য জেলার বাসিন্দা। বর্তমানে জেলায় করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ৩৪ জন। তাদের মধ্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ১০, মোহাম্মদ আলী হাসপাতালে ২২, টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ২ জন চিকিৎসাধীন রয়েছেন।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন