দুপচাঁচিয়ায় আন্তজেলা গরু চোর চক্রের সদস্য গ্রেপ্তার | Daily Chandni Bazar দুপচাঁচিয়ায় আন্তজেলা গরু চোর চক্রের সদস্য গ্রেপ্তার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৫ ডিসেম্বর, ২০২১ ২৩:৩৯
দুপচাঁচিয়ায় আন্তজেলা গরু চোর চক্রের সদস্য গ্রেপ্তার
গরু ও মিনিট্রাক উদ্ধার
দুপচাঁচিয়া(বগুড়া)প্রতিনিধিঃ

দুপচাঁচিয়ায় আন্তজেলা গরু চোর চক্রের সদস্য গ্রেপ্তার

বগুড়ার দুপচাঁচিয়ায় আন্তজেলা গরু চোর চক্রের এক সদস্য গ্রেপ্তারসহ দু’টি গরু ও মিনিট্রাক উদ্ধার করেছে থানা পুলিশ। গত শনিবার ভোরে গরু ও মিনিট্রাক উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় চুরি হওয়া গরুর মালিক হোসেন আলী বাদী হয়ে ৫ডিসেম্বর রোববার সকালে দুপচাঁচিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। 
থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাতে দুপচাঁচিয়া থানা পুলিশের একটি টহল টিম গোপন সংবাদে জানতে পারে যে, বগুড়া হতে একটি মিনিট্রাকে করে চোরাই গরু নিয়ে নওগাঁর দিকে যাচ্ছে। এ সংবাদের ভিত্তিতে দুপচাঁচিয়া থানার ওসি’র নেতৃত্বে থানা বাসস্ট্যাণ্ড এলাকায় পুলিশ অবস্থান করেন। শনিবার ভোরে  মিনিট্রাকটি থানা বাসস্ট্যান্ডে আসলে পুলিশ ট্রাকটি আটক করলে ট্রাকে থাকা ৭/৮জন লোক পালিয়ে যায়। পুলিশ ওই মিনি ট্রাক ও ট্রাকে থাকা দু’টি গরু উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় পুলিশ বিভিন্ন থানায় গরু ও ট্রাক উদ্ধারের বিষয়ে বার্তা পাঠালে গরুর মালিক নাটোর জেলার সিংড়া উপজেলার পাকুড়িয়া গ্রামের হোসেন আলী থানায় উপস্থিত হয়ে গরু দু’টি তার বলে শনাক্ত করেন। এ ঘটনায় হোসেন আলী বাদী হয়ে দুপচাঁচিয়া থানায় একটি মামলা করেন। মামলা গ্রহণের পরপরই পুলিশ অভিযান চালিয়ে বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার কুড়াহার আয়না পাড়ার গরু চোর জামাল উদ্দিন(৩৯)কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত জামাল ওই গ্রামের মৃত আবু সাঈদ ফকিরের ছেলে।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলী জানান, গ্রেপ্তারকৃত জামাল আন্তজেলা গরু চোর চক্রের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে ওই এলাকায় একাধিক মামলা রয়েছে। তিনি আরও জানান, ট্রাক ও গরু উদ্ধারের সময় ট্রাকে একটি মোবাইল ফোন পাওয়া যায়। ওই মোবাইল ফোনের সূত্র ধরেই জামালকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদেরকেও গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃত জামালকে ৫ডিসেম্বর আদালতে সোপর্দ করা হয়েছে।
 
দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন