বগুড়ায় মরহুম আব্দুস সালামের রুহের মাগফেরাত কামনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত | Daily Chandni Bazar বগুড়ায় মরহুম আব্দুস সালামের রুহের মাগফেরাত কামনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৬ ডিসেম্বর, ২০২১ ২৩:১৪
বগুড়ায় মরহুম আব্দুস সালামের রুহের মাগফেরাত কামনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় মরহুম আব্দুস সালামের রুহের
মাগফেরাত কামনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ অটোমোবাইল ওয়ার্কসপ মালিক সমিতি বগুড়া জেলা শাখার আয়োজনে সোমবার বাদ জোহর শহরের কলেজ রোড কালিতলায় ভিআইপি অটোমোবাইল ওয়ার্কশপ প্রাঙ্গণে সদ্য প্রয়াত সমিতির বগুড়া জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মরহুম আলহাজ¦ আব্দুস সালাম এর রুহের মাগফেরাত কামনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সমিতির বগুড়া জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও ভিআইপি অটোমোবাইল ওয়ার্কশপ এর সত্ত্বাধিকারী আলহাজ¦ মো: জাহাঙ্গীর আলম এর সার্বিক ব্যবস্থাপনায় এসময় সমিতির পক্ষে আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ওয়াজেদুর রহমান সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে রেজাউল করিম ও আনিসুর রহমান, সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী শান্তসহ সমিতির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, অটোমোবাইল ওয়ার্কশপের মার্লিক ও শ্রমিকসহ নানা শ্রেনীপেশার মানুষ। দোয়া মাহফিল পরিচালনা করেন উপশহর কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম আলহাজ¦ হাফেজ মো: বোরহান উদ্দিন। উল্লেখ্য, বাংলাদেশ অটোমোবাইল ওয়ার্কসপ মালিক সমিতি বগুড়া জেলা শাখার সভাপতি মরহুম আব্দুস সালাম হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২৬শে নভেম্বর শুক্রবার মারা যান।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন