ধুনটে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে অন্তসত্তা নববধুর মৃত্যু | Daily Chandni Bazar ধুনটে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে অন্তসত্তা নববধুর মৃত্যু | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৪ জানুয়ারী, ২০২২ ২৩:২১
ধুনটে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে অন্তসত্তা নববধুর মৃত্যু
ধুনট বগুড়া প্রতিনিধি

ধুনটে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে
অন্তসত্তা নববধুর মৃত্যু

বগুড়ার ধুনটে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে ফারজানা আক্তার (২৫) নামে এক নববধুর মৃত্যু হয়েছে। শুক্রবার ভোর রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ফারজানা আক্তার ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের পশ্চিম গুয়াডহুরি গ্রামের আব্দুল গফুর মুন্সির মেয়ে।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, ধুনট উপজেলার কালেরপাড়া গ্রামের শাহেদ নামে এক ব্যক্তির সঙ্গে গত ৮ মাস আগে ফারজানা আক্তারের বিয়ে হয়। ফারজানা ৩ মাসের অন্তসত্তা ছিলেন। কিন্তু কিছু দিন আগে পারিবারিক কলহের জের ধরে স্বামীর বাড়ি থেকে সে তার বাবার বাড়িতে চলে আসে। 

বাবার বাড়িতে থাকাকালীন বৃহস্পতিবার রাত ৯টার দিকে ফরজানা আক্তার বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লক্স এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার ভোর রাত ৩টার দিকে তার মৃত্যু হয়েছে।

ধুনট থানার এসআই রুহুল আমিন খান এতথ্য নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। তবে এবিষয়ে এখনও কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন