বগুড়ায় জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদের দিনব্যাপী প্রতিযোগিতা | Daily Chandni Bazar বগুড়ায় জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদের দিনব্যাপী প্রতিযোগিতা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৪ জানুয়ারী, ২০২২ ২৩:৩৫
বগুড়ায় জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদের দিনব্যাপী প্রতিযোগিতা
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন
পরিষদের দিনব্যাপী প্রতিযোগিতা

জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদ বগুড়া জেলা শাখার আয়োজনে শুক্রবার সকাল থেকে দুপুর আড়াইটা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে কেন্দ্রীয় কর্মসূচী হিসেবে জেলা শিল্পকলা একাডেমীতে রবীন্দ্রসঙ্গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের বগুড়া জেলা শাখার সভাপতি শ্যামল বিশ^াস ও সাধারণ সম্পাদক অমরেশ মুখার্জ্জী’র সার্বিক ব্যবস্থাপনায় প্রতিযোগিতায় কিশোর ও সাধারণ বিভাগের ১৫ জন প্রতিযোগী অংশ নেয়। যেখানে কিশোর বিভাগে ১ম ও ২য় স্থান অধিকার করেছে সমৃদ্ধি সরকার ও ফারিহা তাবাসসুম। এছাড়াও সাধারণ বিভাগে ১ম মান পেয়ে  ১ম,  ২য় ও ৩য় স্থান অধিকার করেছে যথাক্রমে ঋতি শংকর, অনুসুয়া ভট্টাচার্য ও ঐশ্বর্য  বাগচি। প্রতিযোগিতায় ঢাকা কেন্দ্র থেকে নির্বাচিত বিচারকবৃন্দ এসেছিলেন নওগাঁ, সিরাজগঞ্জ ও জয়পুরহাট থেকে। দিনব্যাপী এই প্রতিযোগিতার সার্বিক সহযোগিতায় ছিলেন বগুড়া জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার শাহাদত হোসেন। এছাড়াও জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদ বগুড়া জেলা শাখার পক্ষে আরো উপস্থিত ছিলেন আলী মাসুদ বাবু, স্মৃতি বসাক, দৌলতুজ্জামান দৌলত প্রমুখ।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন