জম্মু-কাশ্মীরে বাসে অগ্নিকাণ্ডে নিহত ৪, আহত ২০ | Daily Chandni Bazar জম্মু-কাশ্মীরে বাসে অগ্নিকাণ্ডে নিহত ৪, আহত ২০ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৪ মে, ২০২২ ১০:৫৮
জম্মু-কাশ্মীরে বাসে অগ্নিকাণ্ডে নিহত ৪, আহত ২০
অনলাইন ডেস্ক

জম্মু-কাশ্মীরে বাসে অগ্নিকাণ্ডে নিহত ৪, আহত ২০

ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরে যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ডে অন্তত ৪ জনের মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন যাত্রী। শুক্রবার জম্মুর নিকটবর্তী কাটরার একটি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।

জম্মু-কাশ্মীর পুলিশ দুর্ঘটনার বিষয়টি স্বীকার করে ৪ জনের মৃত্যু এবং ২০ জন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। বাসটি বৈষ্ণোদেবী মন্দিরের তীর্থযাত্রীদের নিয়ে কাটরা থেকে জম্মুর দিকে যাচ্ছিল। বাসটি কাটরা থেকে জম্মু যাওয়ার পথে হঠাৎ আগুন ধরে যায়। তবে অগ্নিকাণ্ডের কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

জম্মু পুলিশ জানিয়েছে, অগ্নিকাণ্ডের কারণ জানতে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে ফরেনসিক বিশেষজ্ঞদের একটি পাঠানো হয়েছে। তাঁরা প্রতিবেদন দিলেই অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ জানা যাবে।
বাসে অগ্নিকাণ্ডের ফলে সংঘটিত হতাহতের বিষয়টি নিশ্চিত করে জম্মু জোনের পুলিশের অতিরিক্ত মহাপরিচালক মুকেশ সিং বলেছেন, ‘প্রাথমিকভাবে তদন্ত করে আমরা বাসটিতে কোনো ধরনের বিস্ফোরক ব্যবহারের ইঙ্গিত পাইনি।’

উল্লেখ্য, কাটরা হলো বৈষ্ণোদেবী মন্দিরে আসা তীর্থযাত্রীদের বেস ক্যাম্প।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন