ইউপি চেয়ারম্যানকে মারপিট ঘটনায় গাবতলীতে দুই ইউপি সদস্য গ্রেফতার | Daily Chandni Bazar ইউপি চেয়ারম্যানকে মারপিট ঘটনায় গাবতলীতে দুই ইউপি সদস্য গ্রেফতার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৪ মে, ২০২২ ০২:১২
ইউপি চেয়ারম্যানকে মারপিট ঘটনায় গাবতলীতে দুই ইউপি সদস্য গ্রেফতার
গাবতলী (বগুড়া) প্রতিনিধি :

ইউপি চেয়ারম্যানকে মারপিট ঘটনায়
গাবতলীতে দুই ইউপি সদস্য গ্রেফতার

বগুড়ার গাবতলীতে সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান আলতাব (৪৫)কে মারপিট ও ডিজিটাল সেন্টারের বিভিন্ন মালামাল ভাঙচুর করার ঘটনায় পুলিশ দুই ইউপি সদস্যকে গ্রেফতার করে গতকাল সোমবার জেলহাজতে পাঠিয়েছে।   
জানা গেছে, স্থানীয় সন্ত্রাসীরা ২লাখ টাকার চাঁদার দাবীতে ইউপি চেয়ারম্যানকে মাঝেমধ্যে খুন-জখমের হুমকি দিয়ে আসছিলো। এরই এক পর্যায়ে গত ১৯মে দুপুরে ওই সন্ত্রাসীরা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানকে না পেয়ে ডিজিটাল সেন্টারের ল্যাপটপ, প্রিন্টার মেশিনসহ বিভিন্ন মালামাল ভাঙচুর করে এবং নগদ ৯৫ হাজার টাকা লুট করে চেয়ারম্যানের ভাতিজা আল আমিন (২৮)কে মারপিট করে হাত ভেঙে দেয়। ছিনিয়ে নেয় ৪০হাজার টাকা মূল্যের একটি এ্যান্ড্রয়েড স্মার্টফোন। এ ঘটনায় গত ১৯মে সোনারায় ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান বাদী হয়ে ৫জনের নাম উল্লেখ করে এবং ১০/১২জন অজ্ঞাত বলে থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনায় জড়িত দুই ইউপি সদস্যকে গ্রেফতার করে গতকাল আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়। গ্রেফতারকৃতরা হলো, সোনারায় ইউনিয়নের গজারিয়া গ্রামের মৃত তবিবর রহমানের ছেলে ইউপি সদস্য ও উপজেলা মৎস্যজীবিলীগের আহবায়ক পেস্তা মন্ডল (৫০) এবং  একই  ইউনিয়নের মুছিখালী গ্রামের মৃত কাদের মন্ডলের ছেলে ইউপি সদস্য রঞ্জু (৪০)।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন