দুপচাঁচিয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু | Daily Chandni Bazar দুপচাঁচিয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৪ জুন, ২০২২ ২১:৪৮
দুপচাঁচিয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু
অনলাইন ডেস্ক

দুপচাঁচিয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

দুপচাঁচিয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আব্দুল্লাহ(৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত আব্দুল্লাহ তালোড়া পৌর এলাকার দুবড়া মহল্লার সিরাজুল ইসলামে ছেলে। গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৪টায় এ দুর্ঘটনাটি ঘটেছে। 
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আব্দুল্লাহ তার খালার বাড়ি তালোড়া পৌর এলাকার লাফাপাড়ায় বেড়াতে এসেছিল। ঘটনারদিন বিকালে দুপচাঁচিয়া-তালোড়া সড়কের লাফা পাড়া(ডায়াবেটিকস হাসপাতাল) এলাকায় সে রাস্তার পাশে খেলছিল। এসময় তালোড়া থেকে দুপচাঁচিয়া অভিমুখে একটি ট্রাক(ঢাকা মেট্রো-ট-১৩-৪০২১) তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। স্থানীয়রা ঘাতক ট্রাক ও ট্রাকের চালককে আটক করেছে।
তালোড়া পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর সাবু প্রামানিক ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশু আব্দুল্লাহর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ সড়ক দুর্ঘটনায় শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে অফিসারকে পাঠিয়েছি। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন