নন্দীগ্রামে সরকারি স্কুল তড়িঘড়ি করে ছুটি দিয়ে বিএনপির সভা! | Daily Chandni Bazar নন্দীগ্রামে সরকারি স্কুল তড়িঘড়ি করে ছুটি দিয়ে বিএনপির সভা! | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৪ জুন, ২০২২ ২১:৫৬
নন্দীগ্রামে সরকারি স্কুল তড়িঘড়ি করে ছুটি দিয়ে বিএনপির সভা!
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ

নন্দীগ্রামে সরকারি স্কুল তড়িঘড়ি করে ছুটি দিয়ে বিএনপির সভা!

বগুড়ার নন্দীগ্রামে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের তড়িঘড়ি করে ছুটি দিয়ে বিএনপি রাজনৈতিক সভা করেছে বলে জানা গেছে। স্কুলের প্রধান শিক্ষিকা মোছা. জান্নাতি খাতুন ও সহ-সভাপতি যোগসাজশ করে তাদের এ সভা করার সুযোগ দেন।জানা যায়, গত বৃহস্পতিবার উপজেলার বীরপলি সরকারি প্রাথমিক বিদ্যালয় দুপুর ২টায় তড়িঘড়ি করে শিক্ষার্থীদের ছুটি দেওয়া হয়। তারপর প্রধান শিক্ষিকা শ্রেণীকক্ষগুলো খোলা রেখেই চলে যান। চাবি দিয়ে যান স্কুলের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি আব্দুর রাজ্জাককে। সেখানে আগে থেকেই ভিড় করে ছিলেন বিএনপির শতাধিক নেতাকর্মী। পরে কিছুক্ষণের মধ্যেই বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল শোডাউন করে আরও নেতারা পৌঁছেন।এই সভায় উপজেলা বিএনপির সভাপতি আলাউদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও অংশ নেন উপজেলা বিএনপির নেতাকর্মীসহ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী। সেখানে সরকার বিরোধী উস্কানিমূলক বক্তব্য দেয়া হয়। এ বিষয়ে জানতে সংশ্লিষ্ট প্রধান শিক্ষিকা জান্নাতি খাতুন বলেন, আমি বুঝতে পারিনি। আমার কাছ থেকে ম্যানেজিং কমিটির সহ-সভাপতি চাবি নিয়েছিল। এরকম আর হবে না বলেও দু:খ প্রকাশ করেন তিনি।

এ বিষয়ে জানতে নন্দীগ্রাম উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল কাইয়ুম জানান, কোন শিক্ষক স্কুল ছুটি দিয়ে বে-আইনি ভাবে রাজনৈতিক দলের সভা করার অনুমতি দিতে পারে না। তবে এঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন