কারাগারে গেলেন বগুড়ার আব্দুল মান্নান আকন্দ | Daily Chandni Bazar কারাগারে গেলেন বগুড়ার আব্দুল মান্নান আকন্দ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২১ সেপ্টেম্বর, ২০২২ ২২:৩০
কারাগারে গেলেন বগুড়ার আব্দুল মান্নান আকন্দ
ষ্টাফ রিপোর্টার

কারাগারে গেলেন বগুড়ার
 আব্দুল মান্নান আকন্দ

মারপিট ও হত্যাচেষ্টার মামলায় বগুড়া জেলা পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান আকন্দকে কারাগারে পাঠিয়েছে আদালত।

বগুড়ার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ শাহরিয়ার তারিক বুধবার সকাল ১০টার দিকে এ আদেশ দেন।
এসব তথ্য নিশ্চিত করেন বগুড়ার কোর্ট পরিদর্শক সুব্রত ব্যানার্জী। তিনি বলেন, বুধবার সদর আমলী আদালতে মামলার এজলাস ছিল। এ সময় উভয় পক্ষের শুনানি হয়। শুনানিতে আব্দুল মান্নান আকন্দ জামিনের আবেদন করেন। কিন্তু বিচারক তার জামিন নামঞ্জুর করে গ্রেপ্তারের নির্দেশ দেন। গ্রেপ্তারের পর তাকে কারাগারে পাঠানো হয়েছে।
এদিকে আব্দুল মান্নান আকন্দের আইনজীবী রেজাউল করিম মন্টু বলেন, 'আদালতে জামিন আবেদন জানানো হয়েছিল। কিন্তু আদালত তা মঞ্জুর না করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।'

এ প্রসঙ্গে সদর থানার ওসি সেলিম রেজা বলেন, গত ১৪ সেপ্টেম্বর রেলওয়ের কর্মচারী কল্যাণ ট্রাস্টের মার্কেটের গাড়ি পার্কিংয়ের জায়গায় অবৈধভাবে নির্মিত শতাধিক দোকান উচ্ছেদ করা হয়। এ সময় রায়হান আলী নামে রেলওয়ের এক কর্মচারীকে মারধরের ঘটনা ঘটে।
পরিপ্রেক্ষিতে ১৬ সেপ্টেম্বর হত্যাচেষ্টা, চুরি ও মারপিটের অভিযোগে মামলা করেন বীর মুক্তিযোদ্ধা হাসেন আলী সরকার রেলওয়ে (কর্মচারী) কল্যাণ ট্রাস্ট সুপার মার্কেটের ব্যবসায়ী ও রায়হানের বাবা হায়দার আলী। মামলায় মার্কেট নির্মাণের ঠিকাদার আব্দুল মান্নান আকন্দকে প্রধান আসামী করে ৫১ জনকে আসামী করা হয়।
উল্লেখ্য, আব্দুল মান্নান আকন্দ বগুড়া জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়াই করছেন।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন