শাজাহানপুর এমপি বাবলুকে অবাঞ্চিত ঘোষণা করে কুশপুত্তলিকাদাহ | Daily Chandni Bazar শাজাহানপুর এমপি বাবলুকে অবাঞ্চিত ঘোষণা করে কুশপুত্তলিকাদাহ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২২ ২৩:৫২
শাজাহানপুর এমপি বাবলুকে অবাঞ্চিত ঘোষণা করে কুশপুত্তলিকাদাহ
শাজাহানপুর বগুড়া প্রতিনিধি

শাজাহানপুর এমপি বাবলুকে অবাঞ্চিত ঘোষণা করে  কুশপুত্তলিকাদাহ

বগুড়ার (শাজাহানপুর ও গাবতলী-০৭) সংসদ সদস্য মোঃ রেজাউল করিম বাবলুকে অবাঞ্চিত ঘোষণা করে বিশাল বিক্ষোভ মিছিল,সমাবেশ ও এমপি বাবলু'র কুশপুত্তলিকাদাহ করেছে উপজেলা আওয়ামীলীগ ও  অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) প্রভাষক সোহরাব হোসেন ছান্নুকে এমপি বাবলু পিস্তল উঁচিয়ে ভীতি প্রদর্শন ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর,যুবলীগ নেতা ইমাম হোসেনের উপর এমপির  মদদপুষ্ট সন্ত্রাসী বাহিনীর অতর্কিত হামলার প্রতিবাদে বৃহস্পতিবার(২২সেপ্টেম্বর) বিকালে মাঝিড়া দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে মিছিলটি মাঝিড়া স্ট্যান্ডে এসে শেষ হয় এবং সেখানেই বিক্ষোভ সমাবেশ এমপিকে অবাঞ্চিত ঘোষণা করেন।পরে সেখানেই সংসদ সদস্যর(রেজাউল করিম বাবলু)  কুশপুত্তলিকা দাহ করেন কয়েক হাজার নেতা কর্মীরা।

সমাবেশে বক্তব্যে উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক তালেবুল ইসলাম তালেব সংসদ সদস্য রেজাউল করিম বাবলু একজন চিহ্নিত প্রতারক। তাঁর প্রতারণা সম্পর্কে উপজেলার ছোট বড় সবাই জানে। তাঁকে আজ থেকে শাজাহানপুর উপজেলায় অবাঞ্চিত ঘোষনা করা হলো।

অবিলম্বে সংসদ সদস্যর অস্ত্রের লাইসেন্স বাতিল এবং তার অবৈধ সম্পদ বাজেয়াপ্ত করে আইনের আওতায় এনে বিচার দাবি করে বক্তব্য রাখেন বগুড়া পৌর সভার ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন।

অবিলম্বে সংসদ সদস্যর অস্ত্রের লাইসেন্স বাতিল এবং তার অবৈধ সম্পদ বাজেয়াপ্ত করে আইনের আওতায় এনে বিচার দাবি করে বক্তব্য রাখেন বগুড়া পৌর সভার ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন,প্রতিবাদ সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সদস্য আব্দুল খালেক,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাছির উদ্দীন বাবলু,মাহফুজার রহমান বাবলু,জহুরুল ইসলাম,নজরুল ইসলাম,সাইফুল ইসলাম,
যুগ্ম-সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম মুক্তা,ইমারান হোসেন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মোল্লা,জুলকার নাইম, দপ্তর সম্পাদক সেলিমুজ্জামান, প্রচার সম্পাদক আসাদুজ্জামান লিটন,জেলা স্বেচ্ছাসেবক লীগ এর সিনিয়র সহ-সভাপতি আবু জাফর সিদ্দিক রিপন, উপজেলা যুবলীগ এর সভাপতি সুলতান আহমেদ,উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রঞ্জু, উপজেলা কৃষক লীগ এর সভাপতি আবুল কালাম আজাদ প্রমূখ।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন