ইডেন ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে যেসব অভিযোগ | Daily Chandni Bazar ইডেন ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে যেসব অভিযোগ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২২ ১৪:৪৫
ইডেন ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে যেসব অভিযোগ
অনলাইন ডেস্ক

ইডেন ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে যেসব অভিযোগ

ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার নেতৃত্বে ক্যাম্পাসে চাঁদাবাজি, সিট বাণিজ্য, অনৈতিক কর্মকাণ্ড করে আসছিল একটি চক্র। এসব ঘটনার প্রতিবাদ করেন ইডেন ছাত্রলীগের সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌসী। এতে অভিযুক্তরা জান্নাতুলের ওপর ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করেন।

বুধবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নুরের আদালতে জান্নাতুল ফেরদৌসী বাদী হয়ে মামলার আবেদন করেন। মামলায় ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানাসহ আটজনের নাম উল্লেখ করা হয়েছে। ওই মামলার অভিযোগে এসব কথা উল্লেখ করেন জান্নাতুল।

মামলায় অজ্ঞাতনামা আরও ২৫/৩০ জনকে আসামি করা হয়েছে। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আদেশ পরে দেবেন বলে জানান।

এ মামলায় বাদীপক্ষের আইনজীবী ছিলেন নূর ই আলম। তাকে সহযোগিতা করেন আইনজীবী আমির আলী, আনোয়ার হোসেন মনির, সরকার রাশেদুল ইসলাম, আবুল কালাম ও মাজেদুর রহমান।

মামলার অভিযোগে বলা হয়, ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার নেতৃত্বে অন্যান্য আসামিরা ক্যাম্পাসে চাঁদাবাজি, সিট বাণিজ্য, অনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিলেন। এ ঘটনায় ভুক্তভোগী জান্নাতুল, মামলার সাক্ষী ও সাধারণ শিক্ষার্থীরা প্রতিবাদ করেন। এতে আসামিরা জান্নাতুলের ওপর চরমভাবে ক্ষিপ্ত হন। পরে গত ২৪ সেপ্টেম্বর রাত ১০টার দিকে রিভা ও রাজিয়ার নির্দেশে আনিকাসহ অজ্ঞাতপরিচয় ৩/৪ জন দেশীয় অস্ত্র নিয়ে তার রুমে প্রবেশ করেন। তবে তাকে রুমে না পেয়ে তার আসবাবপত্র ভাংচুর করেন। এ সময় তারা নগদ ২০ হাজার টাকা ও ব্যবহৃত ল্যাপটপ চুরি করে নিয়ে যান। ভুক্তভোগী রুমে আসার পথে তাকে আসামিরা ঘিরে ফেলেন। এ সময় তারা ভুক্তভোগীকে গালিগালাজ করেন। এক পর্যায়ে আসামিরা জান্নাতুলকে এলোপাতাড়ি কিল-ঘুষি ও মাথি মেরে তাকে জখম করেন।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন