বগুড়ায় স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে শিক্ষার্থীদের মাঝে মধু বিতরণ | Daily Chandni Bazar বগুড়ায় স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে শিক্ষার্থীদের মাঝে মধু বিতরণ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২২ ০০:১৬
বগুড়ায় স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে শিক্ষার্থীদের মাঝে মধু বিতরণ
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে
শিক্ষার্থীদের মাঝে মধু বিতরণ

বগুড়ায় স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে বুধবার দুপুরে আমাল ফাউন্ডেশনের আয়োজনে এবং মারিকোর সহযোগিতায় শহরের উপশহর আমর্ড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল ও কলেজের শিক্ষার্থীদের মাঝে মধু বিতরণ করা হয়েছে।

৪ এপিবিএন বগুড়ার অধিনায়ক (এ্যাডিশনাল ডিআইজি) সৈয়দ আবু সায়েমের পক্ষে শিক্ষার্থীদের হাতে মধু তুলে দেন ৪ এপিবিএন বগুড়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার নাহিদ হাসান এবং এপিবিএন পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ এ, টি, এম মোস্তফা কামাল। এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন কলেজ ইনচার্জ মাহফুজুর রহমান জুয়েল, সহকারী অধ্যাপক যথাক্রমে মাহবুবা হক, সৈয়দ মোস্তফা কামাল, হাবিবুল মন্ডল, প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক জাফর ইকবাল, সিনিয়র শিক্ষক গোপাল চন্দ্র রায় প্রমুখ। এ প্রসঙ্গে অধ্যক্ষ মোস্তফা কামাল জানান, বুধবার ও বৃহস্পতিবার ২ দিন ব্যাপী এপিবিএন পাবলিক স্কুল ও কলেজের সকল শিক্ষার্থী ও কর্মচারি প্রায় ৫ হাজার জনের মাঝে পর্যায়ক্রমে এই মধু বিতরণ করা হবে। স্বাস্থ্য সচেতনতার একটি বার্তা হিসেবে এই বিতরণ কর্মসূচী আয়োজন করা হয়েছে মর্মে জানান তিনি।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন