পঞ্চগড়ে নৌকাডুবি চারদিন পর মিললো হিমালয়ের মরদেহ | Daily Chandni Bazar পঞ্চগড়ে নৌকাডুবি চারদিন পর মিললো হিমালয়ের মরদেহ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২২ ১৩:১৮
পঞ্চগড়ে নৌকাডুবি চারদিন পর মিললো হিমালয়ের মরদেহ
অনলাইন ডেস্ক

পঞ্চগড়ে নৌকাডুবি
চারদিন পর মিললো হিমালয়ের মরদেহ

পঞ্চগড়ের বোদায় নববধূ নিয়ে মহালয়া দেখতে গিয়ে নৌকাডুবিতে নিখোঁজ হিমালয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে আউলিয়া ঘাটের পাশ থেকে মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

হিমালয় উপজেলার ময়দানদীঘি খালপাড়া গ্রামে বীরেন্দ্র নাথ রায়ের ছেলে। দেড় মাস আগে তিনি বিয়ে করেছেন।

স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, স্ত্রী বন্যাকে নিয়ে সামনের দুর্গাপূজায় নানা পরিকল্পনা করেছিলেন হিমালয়। ইচ্ছে ছিল মহালয়া ধর্মসভা দেখে ফেরার পথে পূজার কেনাকাটা করবেন। ওই দিন উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের করতোয়ার পূর্বপাড়ে বোদেশ্বরী মন্দিরে মহালয়া দেখতে নৌকা উঠেছিলেন তারা। অতিরিক্ত যাত্রী বহনে নৌকাটি মাঝনদীতে ডুবে যায়। উপস্থিত বুদ্ধি খাটিয়ে নিজের কাপড় খুলে প্রাণে বাঁচেন বন্যা। তবে ধরে রাখতে পারেন নি স্বামী হিমালয়কে। ঘটনার চারদিন পর মৃত অবস্থায় উদ্ধার করা হয় হিমালয়কে।

এদিকে হিমালয়কে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন বন্যা। বার বার স্বামীকে ফিরে পাওয়ার আকুতি জানাচ্ছিলেন তিনি। বন্যা তার স্বামীকে ফিরে পেয়েছেন ঠিকই কিন্তু মৃত।

এর আগে রোববার দুপুর আড়াইটার দিকে উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের আউলিয়া ঘাট এলাকায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত ৬৯ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। স্বজনদের দেওয়া তালিকা অনুসারে এখনো তিনজন নিখোঁজ রয়েছেন।

মৃতদের মধ্যে পঞ্চগড়ের বোদা উপজেলার ৪৫ জন, দেবীগঞ্জের ১৮ জন, আটোয়ারীর দুজন, ঠাকুরগাঁওয়ের তিনজন ও পঞ্চগড় সদরের একজন রয়েছেন। এদের মধ্যে ৩০ জন নারী, ১৮ জন পুরুষ ও বাকি ২১ জন শিশু।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন