শেরপুরে যুবকের মৃত্যু নিয়ে নানা গুঞ্জন | Daily Chandni Bazar শেরপুরে যুবকের মৃত্যু নিয়ে নানা গুঞ্জন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২১ নভেম্বর, ২০২২ ০০:২৬
শেরপুরে যুবকের মৃত্যু নিয়ে নানা গুঞ্জন
স্বভাবিক মৃত্যু নাকি খুন!
শেরপুর(বগুড়া)প্রতিনিধি

শেরপুরে যুবকের মৃত্যু নিয়ে নানা গুঞ্জন

বগুড়ার শেরপুরের খামারকান্দি ইউনিয়নের মাগুড়ারতাইর গ্রামে শামীম পারভেজ (৩৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (১৯নভেম্বর) দুপুর সারে ১২ টায় তার মৃত্যু হয়। তবে এইটি স্বাভাবিক মৃত্যু নাকি খুন এ নিয়ে রয়েছে নানা গুঞ্জন। শামীম পারভেজ ওই এলাকার মৃত আব্দুস সালামের দ্বিতীয় পক্ষের সন্তান।

সরেজমিনে স্থানীয় সুত্রে জানা গেছে, শামীম পারভেজেরও দুইটি স্ত্রী ছিলো এবং বিভিন্নজনের কাছে ঋণে জর্জরিত ছিলো। ঘটনার দিন সকালে শামীমের সাথে তার চাচাতো ভাই মৃত সামসুল আলমের ছেলে শফিউর রহমান বাবুর শ্যালো মেশিন নিয়ে বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে তাদের মধ্যে মারামারির ঘটনাও ঘটে। এর পরে শামীম অসুস্থ হয়ে পরলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে দুপুর সারে ১২ টায় তাকে মৃত ঘোষনা করা হয়। পরে লাশ বাড়িতে নিয়ে এসে স্বাভাবিক মৃত্যু হিসেবে দাফনের চেষ্টা করলে চারিদিকে নানা গুঞ্জন ছড়িয়ে পরে। গুঞ্জনে শেরপুর থানা-পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ময়না তদন্তের জন্য লাশ উদ্ধারের চেষ্টা করলে এলাকাবাসী বাঁধা দেয়। তখন থানা থেকে অতিরিক্ত জনবল নিয়ে রাত সারে ১১ টায় লাশ উদ্ধার করে পুলিশ। রাতেই থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রেকর্ড করা হয়। শজিমেকে ময়না তদন্ত শেষে সকালে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, নিহত শামীম পারভেজের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে স্থানীয় ও থানা সুত্রে জানা গেছে।

এ বিষয়ে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লাল মিঞা জানান, মৃত্যুর সঠিক কারণ এই মুহুর্তে বলা যাচ্ছে না। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর সঠিক কারণ জানা যাবে।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন