আর্জেন্টিনাকে হারানোয় বুধবার সৌদি আরবে সাধারণ ছুটির ঘোষণা | Daily Chandni Bazar আর্জেন্টিনাকে হারানোয় বুধবার সৌদি আরবে সাধারণ ছুটির ঘোষণা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২২ নভেম্বর, ২০২২ ২৩:৫৫
আর্জেন্টিনাকে হারানোয় বুধবার সৌদি আরবে সাধারণ ছুটির ঘোষণা
অনলাইন ডেস্ক

আর্জেন্টিনাকে হারানোয় বুধবার সৌদি আরবে সাধারণ ছুটির ঘোষণা

আর্জেন্টিনার বিপক্ষে জিততে পারবে, তা সম্ভবত স্বপ্নেও কল্পনা করেনি সৌদি এরাবিয়ানরা। তাদের প্রত্যাশা ছিল, মেসিদের বিপক্ষে যতটা ভালো খেলা যায়।

কিন্তু লুসাইল স্টেডিয়ামে সৌদি আরব যে খেলা খেলেছে, তা তো তাদের স্বপ্নেরও বাইরে। কী অসাধারণ পারফরম্যান্স! আর কী অসাধারণ গতি! ৪৮ থেকে ৫৩- এই ৫ মিনিটের গতির ঝড়েই আর্জেন্টিনাকে এলোমেলো করে দিয়েছে।

এরপর গোলরক্ষক আল ওয়াইজের অসাধারণ কৃতিত্ব। দুর্দান্ত সাহসী এই গোলরক্ষক নিশ্চিত ৫টি গোল থেকে বাঁচিয়েছেন সৌদি আরবকে। শেষ বাঁশি বাজার পর জয়ী দলটির নাম সৌদি আরব। ২-১ গোলে আর্জেন্টিনাকে হারিয়ে বিশ্বকাপে অঘটন সৃষ্টি করলো সৌদি আরব।

আর্জেন্টিনার মত দলকে হারিয়ে ইতিহাস করার কারণে সৌদি আরবে সাধারণ ছুটি ঘোষণা করেছেন যুবরাজ মোহাম্মদ বিন সালমান। বাদশাহ সালমানও যুবরাজের এই ঘোষনাকে সমর্থন জানিয়ে ফরমান জারি করে দিয়েছেন।

সাধারণ ছুটি সব ধরনের সরকারি এবং বেসরকারী চাকুবিজীবি, শিক্ষণ, ছাত্র অর্থ্যাৎ শিক্ষা প্রতিষ্ঠান সর্বত্র কার্যকর হবে। সৌদি প্রেস এজেন্সি জানিয়েছে এসব তথ্য।

সূত্র: আরব নিউজ।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন