বগুড়ায় মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত | Daily Chandni Bazar বগুড়ায় মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৮ জানুয়ারী, ২০২৩ ২২:৪৯
বগুড়ায় মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড
কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

বর্ণিল সাজসজ্জায় প্রাণবন্ত নানা আয়োজনে বগুড়ায় অনুষ্ঠিত হয়েছে মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড

কলেজের আন্তঃহাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান। শনিবার সকাল থেকে প্রতিষ্ঠানের মাঠে শিক্ষার্থীদের নানা মনোমুগ্ধকর ডিসপ্লে, সুসজ্জিত মার্চ পাস্ট, চূড়ান্ত ক্রীড়া প্রতিযোগিতায় শিক্ষার্থীদের অংশগ্রহণ ও পুরস্কার বিতরণের আয়োজন মুগ্ধ করেছে সকলকে।
প্রধান অতিথি হিসেবে বেলুন ও ফেস্টুন উড়িয়ে দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেন ১১ পদাাতিক ডিভিশনের জিওসি ও বগুড়া এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ খালেদ আল-মামুন, পিবিজিএম, এনডিসি, পিএসসি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন সৃজনশীল সহশিক্ষা কার্যক্রম আমাদের উপহার দেবে প্রচণ্ড প্রাণশক্তিতে ভরপুর এক নতুন প্রজন্ম যারা আমাদের প্রিয় বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবে আরও সামনের পথে। এ সময় তিনি  শিক্ষার্থীদের যোগ্য ও মানবিক মানুষ হিসেবে গড়ে তুলতে ধরাবাঁধা পড়াশোনার বাইরে সহশিক্ষা কার্যক্রমের প্রয়োজনীয়তা তুলে ধরেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাহিদ শারমিন। আরও উপস্থিত ছিলেন, মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল সূফী মোঃ আতাউর রহমান এনডিসি, পিএসসি। এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ, উপাধ্যক্ষ, শিক্ষকমন্ডলীসহ বগুড়া সেনানিবাসের উচ্চপদস্থ সামরিক কর্মকর্তাগণ, পরিচালনা পর্ষদের সদস্য, অভিভাবকবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। উদ্বোধনী পর্ব শেষে প্রতিষ্ঠানটির স্কাউটস্ ও গার্লস ইন গাইড দল, প্রতিষ্ঠানের ৪টি হাউজের পৃথক পৃথক দলসহ বাদ্যের তালে তালে শিক্ষার্থীদের সুশৃঙ্খল মার্চ পাস্ট অনুষ্ঠিত হয় যেখান শিক্ষার্থীদের সালাম গ্রহণ করেন জিওসি খালেদ আল-মামুন। পরবর্তীতে শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে এবছর সকলকে মুগ্ধ শিক্ষার্থীদের ডাম্বেল পিটির বিভিন্ন কৌশল প্রদর্শন ও কয়েক ধাপে করা মনোমুগ্ধকর ডিসপ্লে যা নজর কেড়েছে মাঠের চারিদিকে বসা শত শত দর্শকের। 
ক্রীড়া প্রতিযোগিতায় এবছর ৫৩টি ইভেন্টসে ৩২৩ জন অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে বিশেষ অতিথি নাহিদ শারমিন বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন