বগুড়ায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ১ | Daily Chandni Bazar বগুড়ায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ১ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী, ২০২৩ ০১:৪৭
বগুড়ায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ১
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় যাত্রীবাহী
বাস উল্টে নিহত ১

বগুড়া সদরে যাত্রীবাহী বাস উল্টে এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন যাদের মাঝে শনিবার রাতেই ৯ জনকে শজিমেকে ভর্তি  করানো হয়। শনিবার রাত ১১ টার দিকে উপজেলার মাটিডালি ২য় বাইপাস মহাসড়কের কালিবালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই বাস যাত্রী হলেন মো: মিলন (৩৫)। তিনি গাইবান্ধা জেলার সদর উপজেলার মালিবাড়ি গ্রামের মহির উদ্দিনের ছেলে। তার লাশ উদ্ধার করে পুলিশ রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।
বিষয়গুলো মুঠোফোনে নিশ্চিত করেছেন ছিলিমপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রাসেল আহম্মেদ।
সরজমিনে গিয়ে দেখা যায়, সৌরভ পরিবহনের ঢাকা মেট্রো গ ১৫-০২০৩ নম্বরের বাসটি উল্টে গেছে। গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে। রাস্তার ওপর রক্তের দাগ রয়েছে। গাড়ির কাঁচের টুকরো সড়কে পড়ে আছে।
দুর্ঘটনাকবলিত গাড়িতে থাকা যাত্রী আব্দুর রশিদ জানান,  তাদের গাড়ি গাইবান্ধা থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন তারা। গাইবান্ধা থেকেই নাফু পরিবহনের এক বাসের সাথে এই বাসটি পাল্লা দিয়ে আসছিল। এখানে আসা পর্যন্ত উভয় বাস একে অপরকে কয়েকবার ওভারটেক করে। বারবার নিষেধ করেও চালককে তারা থামাতে পারেননি। একপর্যায়ে বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।
এ প্রসঙ্গে বগুড়া ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) জালাল উদ্দিন জানান, দুর্ঘটনার পরেই বাসের চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের গ্রেপ্তার সম্ভব হয়নি। একজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তার মরদেহ শজিমেকে পাঠানো হয়েছে। এছাড়াও গুরুতর আহতদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠানো হয় এবং বাকি আহতরা নিজেদের মতো প্রাথমিক চিকিৎসা নিয়েছেন মর্মে জানান তিনি। 

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন