কুড়িগ্রাম থেকে বগুড়ায় গাঁজা আনতো ওরা ৩ জন, অবশেষে গ্রেপ্তার | Daily Chandni Bazar কুড়িগ্রাম থেকে বগুড়ায় গাঁজা আনতো ওরা ৩ জন, অবশেষে গ্রেপ্তার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১০ মার্চ, ২০২৩ ২৩:০২
কুড়িগ্রাম থেকে বগুড়ায় গাঁজা আনতো ওরা ৩ জন, অবশেষে গ্রেপ্তার
ষ্টাফ রিপোর্টার

কুড়িগ্রাম থেকে বগুড়ায় গাঁজা 
আনতো ওরা ৩ জন, অবশেষে গ্রেপ্তার

বগুড়ার ধুনটে অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার দুপুর আড়াইটার দিকে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে ধুনটের চকমেহেদী গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তাররা হলেন, ধুনট উপজেলার চকমেহেদী এলাকার মৃত ছমের উদ্দিন মন্ডলের ছেলে হাবিব মন্ডল (৫০), একই উপজেলার বানিয়াগাঁতী গ্রামের মোতাহার হোসেনের ছেলে আব্দুস সাত্তার (৪৫) ও কুড়িগ্রাম সদরের চর যাত্রাপুরের মৃত জয়নাল আবেদীনের ছেলে এরশাদুল (২৫)।
শুক্রবার মুঠোফোনে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ (ইন্সপেক্টর) সাইহান ওলিউল্লাহ বিষয়গুলো নিশ্চিত করেছেন।
পুলিশের এ কর্মকর্তা জানান, গ্রেপ্তার এরশাদুল কুড়িগ্রাম থেকে হাবিব মন্ডলের জন্য ৬ কেজি গাঁজা নিয়ে বগুড়ার ধুনটে আসেন। হাবিব গাঁজাগুলো বিক্রির জন্য তার নিজ বাড়িতে আব্দুস সাত্তারকে ডেকে নেন। গ্রেপ্তার তিনজন মিলে ৬ কেজি গাঁজা প্যাকটে করার সময় অভিযান চালিয়ে হাবিবের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।   
ইন্সপেক্টর সাইহান আরও জানান, গ্রেপ্তার তিনজন সংঘবদ্ধভাবে মাদক কারবার করেন থাকেন। তাদের বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে ধুনট থানায় মামালা দায়ের হয়েছে। শুক্রবার তাদের কারাগারে পাঠানো হয়।