২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনের জন্য ট্রাম্পের ক্যাম্পেইন | Daily Chandni Bazar ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনের জন্য ট্রাম্পের ক্যাম্পেইন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৬ মার্চ, ২০২৩ ১২:১৬
২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনের জন্য ট্রাম্পের ক্যাম্পেইন
অনলাইন ডেস্ক

২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনের জন্য ট্রাম্পের ক্যাম্পেইন

যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হবে ২০২৪ সালে। নির্বাচনকে সামনে রেখে ডেমোক্রেটিক ও রিপাবলিকানদের মধ্যে জোর তৎপরতা শুরু হয়েছে। এরই মধ্যে টেক্সাসে প্রথম নির্বাচনী ক্যাম্পেইন করলেন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এদিন তার বিরুদ্ধে করা তদন্তের সমালোচনাও করেছেন ট্রাম্প। খবর আল-জাজিরার।

ডোনাল্ড ট্রাম্পের এই ক্যাম্পেইন শুরু হয় ‘জাস্টিস ফর অল’ গানটি পরিবেশনের মাধ্যমে। এ সময় ট্রাম্পের রেকর্ড করা একটি প্রতিশ্রুতিও দেখানো হয়।

ট্রাম্প ২০২১ সালে ক্যাপিটল হিলের সামনে যারা বিদ্রোহ করেছিল তাদের পক্ষ নিয়ে বলেন, সবাই নির্দোষ প্রমাণিত হবে। তাছাড়া তার বিরুদ্ধে করা তদন্তকে ষড়যন্ত্রমূলক বলে অভিহিত করেন।

সম্প্রতি ট্রাম্প দাবি করেছেন, আমাকে গ্রেফতার করা হতে পারে। ২০১৬ সালে প্রসিডেন্ট প্রার্থী হওয়ার সময় একটি ঘুষের বিষয় সামনে আসার পর তিনি এ কথা বলেন।

পর্ন তারকা স্টোরমি ডানিয়েলকে ঘুষ দেওয়ার জন্য মার্কিন প্রসিকিউটররা ট্রাম্পকে অভিযুক্ত করতে যাচ্ছে। এই খবর পাওয়ার পরই ট্রাম্প নিজের সামাজিক মাধ্যমে ওই দাবি করেন।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন