গোবিন্দগঞ্জে আগুনে পুড়লো কৃষকের গরু-ছাগল | Daily Chandni Bazar গোবিন্দগঞ্জে আগুনে পুড়লো কৃষকের গরু-ছাগল | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৫ মে, ২০২৩ ০৩:০২
গোবিন্দগঞ্জে আগুনে পুড়লো কৃষকের গরু-ছাগল
ষ্টাফ রিপোর্টার

গোবিন্দগঞ্জে আগুনে পুড়লো কৃষকের গরু-ছাগল

গাইবান্ধার গোবিন্দগঞ্জে গোয়ালঘরে থাকা ৯টি গরু-ছাগলসহ একটি খড়ের পালা অগ্নিকান্ডে ভস্মীভূত হয়েছে। মঙ্গলবার (২৩ মে) দুপুর সাড়ে ৩টার দিকে উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের ধর্মপুরের উত্তর ছয়ঘরিয়ার জগন্নাথপুরে কৃষক বুলু মিয়ার বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

এ তথ্য নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আরিফ আনোয়ার।
তিনি জানান, বিকাল ৩টা ২৫ মিনিটে অগ্নিকান্ডের খবর পাই। তাৎক্ষণিক ৩টা ৪৫ মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। ঘটনাস্থল প্রত্যন্ত গ্রাম এবং রাস্তা সরু হওয়ায় যাওয়ার আগেই গোয়াল ঘরে থাকা ২টি গরু এবং ৭টি ছাগল পুড়ে মারা গেছে। এছাড়া গোয়াল ঘরের পাশে থাকা একটি ঘরের পালা আগুনে পুড়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৪ থেকে ৫ লক্ষাধিক টাকার মত হবে। তবে ধারণা করা হচ্ছে, গোয়াল ঘরের পাশে রান্নার চুলার আগুন থেকে এ ঘটনা ঘটতে পারে। 
রাখালবুরুজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুর রহমান চৌধুরী ডিউক সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি বর্তমানে ঢাকায় আছি। আগামীকাল আমার পরিষদের পক্ষ থেকে ১০ হাজার টাকা ক্ষতিগ্রস্থ পরিবারকে সহায়তা দেওয়া হবে।
এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা প্রদান করা হবে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন