ধুনটে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে প্রবাসীর স্ত্রীর মৃত্যু | Daily Chandni Bazar ধুনটে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে প্রবাসীর স্ত্রীর মৃত্যু | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৬ মে, ২০২৩ ১১:১৭
ধুনটে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে প্রবাসীর স্ত্রীর মৃত্যু
ধুনট (বগুড়া) প্রতিনিধি:

ধুনটে বিষাক্ত গ্যাস ট্যাবলেট 
খেয়ে প্রবাসীর স্ত্রীর মৃত্যু

বগুড়ার ধুনটে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক প্রবাসীর স্ত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৫ মে) দুপুর ১টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত গৃহবধু মৌসুমী আক্তার (৩০) কালেরপাড়া ইউনিয়নের কান্তনগর গ্রামের সৌদি প্রবাসী জাহাঙ্গীর আলমের স্ত্রী।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে মৌসুমী আক্তার তার সৌদি প্রবাসী স্বামী সঙ্গে মোবাইলে কথা বলার একপর্যায়ে মনোমালিন্য হয়ে ফোন রেখে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে ঘরের ভিতরে ছটফট করতে থাকে। পরে তার আত্মীয়-স্বজনেরা উদ্ধার করে দ্রুত ধুনট উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে গৃহবধু মৌসুমী আক্তারের মৃত্যু হয়।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম, বগুড়া সদর থানা পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেছে এবং ময়না তদন্তের জন্য লাশ মর্গে রয়েছে। এবিষয়ে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন