বগুড়ায় আমরা ক'জন শিল্পী গোষ্ঠীর নজরুল জন্মজয়ন্তী | Daily Chandni Bazar বগুড়ায় আমরা ক'জন শিল্পী গোষ্ঠীর নজরুল জন্মজয়ন্তী | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৬ মে, ২০২৩ ১১:২৫
বগুড়ায় আমরা ক'জন শিল্পী গোষ্ঠীর নজরুল জন্মজয়ন্তী
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় আমরা ক'জন শিল্পী 
গোষ্ঠীর নজরুল জন্মজয়ন্তী

বগুড়ায় আমরা ক'জন শিল্পী গোষ্ঠীর আয়োজনে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৪ তম জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ‘অঞ্জলি লহ মোর’ এই শিরোনামে বৃহস্পতিবার রাতে জেলার পুরাতন শিল্পকলা একাডেমি মিলনায়তনে লায়ন আব্দুল মোবিন জিন্নাহ সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে আলোচনায় অংশগ্রহণ করেন বগুড়া সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক লতা পারভীন, সরকারি আজিজুল হক কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সাধন কুমার দেবনাথ, জাতীয় সঞ্চয় অধিদপ্তর বগুড়া উপ-পরিচালক কৃষ্ণ কুমার শীল, সহকারি উপজেলা শিক্ষা অফিসার শিবগঞ্জ বগুড়ার কৃষ্ণা তরফদার, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আতাউর রহমান, সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী, বিশিষ্ট সঙ্গীতজ্ঞ মুরাদ সিদ্দিকী লিটন প্রমুখ।

লায়ন আব্দুল মোবিন জিন্নাহ আবৃত্তি ও মাহাবুব হাসান সোহাগের নৃত্য পরিকল্পনা ও পরিচালনায় কবিতা ও দলীয় নৃত্য পরিবেশন করা হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন তাসনিম ত্রয়ী ও মাহবুব হাসান সোহাগ।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন