ধুনটে বেগুন কিনতে গিয়ে গৃহবধুকে শ্লীলতাহানী, গ্রেফতার ১ | Daily Chandni Bazar ধুনটে বেগুন কিনতে গিয়ে গৃহবধুকে শ্লীলতাহানী, গ্রেফতার ১ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৭ মে, ২০২৩ ২৩:৫৩
ধুনটে বেগুন কিনতে গিয়ে গৃহবধুকে শ্লীলতাহানী, গ্রেফতার ১
ধুনট (বগুড়া) প্রতিনিধি:

ধুনটে বেগুন কিনতে গিয়ে গৃহবধুকে
শ্লীলতাহানী, গ্রেফতার ১

বগুড়ার ধুনটে প্রতিবেশি ব্যবসায়ীর বাড়ি থেকে বেগুন কিনতে গিয়ে গৃহবধুকে শ্লীলতাহানী করায় আব্দুল মান্নান (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৭ মে) ওই গৃহবধু বাদী হয়ে ধুনট থানায় মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আব্দুল মান্নান ধুনট সদর ইউনিয়নের মাঠপাড়া গ্রামের মৃত বিশা মিয়ার ছেলে।

মামলাসূত্রে জানাযায়, মাঠপাড়া গ্রামের মহব্বত আলী বিভিন্ন হাটে গিয়ে কাঁচা সবজির ব্যবসা ও অটো মেশিন দিয়ে বাড়ি বাড়ি ধান ভাঙ্গিয়ে জীবিকা নির্বাহ করে। গত শুক্রবার বিকাল ৫টার দিকে মহব্বত আলী পাওনা টাকা আদায়ের জন্য বাড়ির বাহিরে যায়। এই সুযোগে আব্দুল মান্নান প্রতিবেশি মহব্বত আলীর বাড়িতে বেগুন কিনতে যায়। তখন মহব্বত আলীর স্ত্রী বেগুন দিতে গেলে আব্দুল মান্নান তাকে একা পেয়ে জড়িয়ে ধরে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানী করতে থাকে। এসময় ওই গৃহবধুর চিৎকারের তার স্বজন ও প্রতিবেশিরা এগিয়ে আসলে মান্নান দৌড়ে পালিয়ে যায়। 

এবিষয়ে ধুনট থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, এক গৃহবধুকে শ্লীলতাহানীর অভিযোগে দায়েরকৃত মামলায় মান্নান নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন