শাজাহানপুরে তুচ্ছ ঘটনা নিয়ে মারপিট | Daily Chandni Bazar শাজাহানপুরে তুচ্ছ ঘটনা নিয়ে মারপিট | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২৩ ২১:৫২
শাজাহানপুরে তুচ্ছ ঘটনা নিয়ে মারপিট
থানায় ডায়েরী
শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ

শাজাহানপুরে তুচ্ছ ঘটনা নিয়ে 
 মারপিট

বসতবাড়ীর নিকট গরুর গবর ফালানোর হাউসকে কেন্দ্র করে বগুড়ার শাজাহানপুরে রাজিয়া সুলতানা, পিতা রানা মিয়ার মাতা ওলেদা বেগমকে মারপিট করে গুরুত্বর আহত করেছে।  শাজাহানপুর থানায় রাজিয়া সুলতানা সাধারণ ডায়েরী করেন। 

ইউনিয়ন পরিষদের সদস্য ওএলাকার গন্যমান্য ব্যক্তিদের নিকট একাধিকবার অভিযোগ দিয়েও  কোন সুরাহা মিলে নাই। 

থানায় অভিযোগ ও পারিবারিক সুত্রে জানাগেছে উপজেলার খোট্রাপাড়া ইউনিয়নের দুরুলিয়া গ্রামের বানিয়াপাড়ার রাজিয়া সুলতানা(৩৩),পিতা রানা মিয়ার সাথে বিবাদী মাবিয়া বেগম(৪৬) স্বামী শফিউল্লাহ্ সহ তার দুই ছেলে ও এক মেয়ের দীর্ঘ দিন যাবৎ গরুর গবর ফালানোর হাউসকে কেন্দ্র করে বিরোধ চলে আসিতেছিল। এনিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকত।
উল্লেখ যে একটু বৃষ্টি হলে গবরের হাউসের পানি বাদীর বাড়ীর মধ্যে ঢুকে পড়ে।
সেই শক্রতার  জের ধরে গত ১৬ই সেপ্টমবর সকাল বেলা বাদী- বিবাদীদ্বয় স্থানীয় কিছু লোক নিয়ে মিমাংশার জন্য  বৈঠকে বসে বিবাদী পক্ষ বৈঠকে হঠাৎ ক্ষিপ্ত হইয়া রাজিয়া সুলতানা সহ তার পরিবারকে অকত্য ভাষায় গালিগালাজ করিতে থাকে, তা নিষেধ করিলে এক পর্যায়ে বাদী সহ তার পরিবারের লোকজনকে মারপিট করে শরীরের বিভিন্ন জায়গায় জখম করে এবং প্রান নাশের হুমকি দেয়।
বাদীর মা ও ভাবী জানায় এঘটনাকে কেন্দ্র করে বিবাদী থানায় অভিযোগ করলে এস আই মোস্তাফিজ সঙর্গীয় ফোর্স নিয়ে গতকাল রাত ১১.৩০ মিনিটের দিকে বাদীর বাড়িতে য়েয়ে ঘরের টিন ও চুলা ভাংচুর করে বিভিন্ন রকমের গালিগালাজ করে এবং ব্যবহত খড়ি কাটার কুড়াল ও সবজী কাটার আসবার পত্র নিয়ে আসে।

এ বিষয়ে শাজাহানপুর থানার এস আই মোস্তাফিজকে  বললে তিনি বিষয়টি এড়িয়ে জান। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন