ধুনটে ঘুমন্ত শিশু সন্তানকে হত্যার অভিযোগে সৎ মা আটক | Daily Chandni Bazar ধুনটে ঘুমন্ত শিশু সন্তানকে হত্যার অভিযোগে সৎ মা আটক | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৮ নভেম্বর, ২০২৩ ২২:২৭
ধুনটে ঘুমন্ত শিশু সন্তানকে হত্যার অভিযোগে সৎ মা আটক
ধুনট (বগুড়া) প্রতিনিধি

ধুনটে ঘুমন্ত শিশু সন্তানকে হত্যার
অভিযোগে সৎ মা আটক

বগুড়ার ধুনটে সিয়াম হোসেন (৪) নামে এক শিশু সন্তানকে ঘুমন্ত অবস্থায় শ্বাসরোধে হত্যার অভিযোগে সৎ মা শারমিন খাতুনকে (১৮) আটক করেছে পুলিশ। শনিবার (১৮ নভেম্বর) দুপুরে দিকে ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের পিরহাটি গ্রামে এই ঘটনা ঘটে। 

নিহত শিশু সিয়াম হোসেন পিরহাটি গ্রামের মনির হোসেনের ছেলে। আটকৃত সৎ মা শারমিন খাতুন পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার ঘটনাটি স্বীকার করেছে।  

থানাপুলিশ ও স্থানীয়সূত্রে জানাগেছে, গত তিন মাস আগে মথুরাপুর ইউনিয়নের পিরহাটি গ্রামের কৃষক মনির হোসেনের স্ত্রী পলি খাতুন দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। এরপর মনির হোসেন তার ৪ বছরের শিশু সিয়ামকে লালন পালনের জন্য একমাস পরই পাশ্ববর্তী ছাতয়ানী গ্রামের আব্দুল মিয়ার মেয়ে শারমিন খাতুনকে দ্বিতীয় বিয়ে করেন। কিন্তু বিয়ের পর থেকেই শিশু সিয়ামকে সংসার জীবনে মানিয়ে নিতে পারছিলেন না সৎ মা শারমিন খাতুন।

প্রতিবেশিরা জানান, শনিবার সকালে মনির হোসেন তার ছেলে সিয়ামকে বাড়িতে রেখে মাঠে ধান কাটতে যায়। কিন্তু দুপুরে দুপুরের দিকে তিনি বাড়ি থেকে খবর পান যে, তার ছেলে সিয়াম মারা গেছে। পরে স্থানীয়রা হত্যার বিষয়টি টের পেয়ে সৎ মা শারমিনকে আটক করে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিয়ামের লাশ উদ্ধার করে এবং সৎ মা শারমিন খাতুনকে আটক করে থানায় নিয়ে আসে।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শারমিন খাতুন তার সৎ ছেলে সিয়ামকে বালিশ চাপা দিয়ে হত্যা করার কথা স্বীকার করেছে। এঘটনায় তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া নিহত শিশুর মৃতদেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে বলেও জানান তিনি। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন