দুপচাঁচিয়ায় জায়গা নিয়ে বিরোধে বৃদ্ধ খুন | Daily Chandni Bazar দুপচাঁচিয়ায় জায়গা নিয়ে বিরোধে বৃদ্ধ খুন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৬ ডিসেম্বর, ২০২৩ ০১:৩৭
দুপচাঁচিয়ায় জায়গা নিয়ে বিরোধে বৃদ্ধ খুন
দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ

দুপচাঁচিয়ায় জায়গা নিয়ে বিরোধে বৃদ্ধ খুন

জায়গার সীমানা নিয়ে প্রতিপক্ষের হামলায় আব্দুল হাকিম মন্ডল(৬০) নামের এক বৃদ্ধকে খুন করা হয়েছে। মৃত আব্দুল হাকিম উপজেলার জিয়ানগর ইউনিয়নের বাঁকপাল গ্রামের মৃত মোছো মন্ডল এর ছেলে। গত ৫ডিসেম্বর মঙ্গলবার দুপুরে বাঁকপাল গ্রামে এ ঘটনাটি ঘটেছে। 
নিহতের পরিবার সূত্রে জানা যায়, ঘটনারদিন নিহত হাকিম মন্ডলের সাথে প্রতিবেশী বেলাল হোসেনের জায়গার সীমানা নিয়ে ঝগড়া বিবাদ বাধে। এসময় দুই পক্ষের মধ্যে লাঠি-সোটা নিয়ে মারপিট চলাকালে বেলাল হোসেনের কোদালের আঘাতে আব্দুল হাকিম মন্ডল মাটিতে পড়ে যায়। গুরুতর আহত হাকিম মন্ডলকে দ্রুত দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে দুপচাঁচিয়া থানা পুলিশ নিহতের লাশ হাসপাতাল থেকে থানায় নিয়ে যান। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছিল। 
থানার অফিসার ইনচার্জ(ওসি) সনাতন চন্দ্র সরকার বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় বাদীপক্ষ মামলা করলে আইনীনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।  

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন