আনোয়ার ট্রাভেলস এন্ড ট্যুরস এর শাখা উদ্বোধনে হিরো আলম | Daily Chandni Bazar আনোয়ার ট্রাভেলস এন্ড ট্যুরস এর শাখা উদ্বোধনে হিরো আলম | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৯ ফেব্রুয়ারী, ২০২৪ ১৯:০৮
আনোয়ার ট্রাভেলস এন্ড ট্যুরস এর শাখা উদ্বোধনে হিরো আলম
ডেস্ক রিপোর্ট:

আনোয়ার ট্রাভেলস এন্ড ট্যুরস
এর শাখা উদ্বোধনে হিরো আলম

ঢাকা হাতিরপুল ইস্ট্রান প্লাজায় আনোয়ার ট্রাভেলস এন্ড ট্যুরস এর নতুন শাখা উদ্বোধন করেছেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। বৃহস্পতিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে নতুন এই অফিসের উদ্বোধন করেন তিনি। 

প্রতিষ্ঠানটির স্বত্বাধিকার রিপন আলী মেরাজের আমন্ত্রণে উদ্বোধনী অনুষ্ঠানে হিরো আলম বলেন, তিনি দীর্ঘ বছর এই প্রতিষ্ঠান থেকে সেবা নিচ্ছেন। নিজ এলাকার ভাইয়ের একটি প্রতিষ্ঠান প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করতে পেরে তিনি আনন্দিত। তিনি বলেন, হিরো আলম একদিনে তৈরি হয়নি। অনেক প্রতিবন্ধকতা পার করে এই পর্যন্ত আসতে হয়েছে। ব্যবসা ক্ষেত্রেও আনোয়ার ট্রাভেলস এ্যান্ড ট্যুরস এই মার্কেটেই একটি শাখা নিয়ে পথচলা শুরু করে আজ দ্বিতীয় শাখার যাত্রা শুরু করলো। ভবিষ্যতের জন্য তিনি শুভ কামনা জানান।
প্রতিষ্ঠানটি স্বত্বাধিকারী রিপন আলী বলেন, হাজারো সেলিব্রেটির ভিড়ে তৃণমূল থেকে কষ্ট করে উঠে আসা হিরো আলম তার কাছে প্রকৃত সেলিব্রেটি। নিজ এলাকার ভাই হিরো আলমকে দিয়ে তার প্রতিষ্ঠানটি উদ্বোধন করাতে পেরে তিনি অত্যন্ত গর্বিত। তিনি বলেন হিরো আলম তার দীর্ঘ বছরের ক্রেতা। বিভিন্ন সময়ে ডমেস্টিক ও আন্তর্জাতিক এয়ার টিকিটসহ হোটেল বুকিং, ভিসা প্রসেসিংসহ সকল কার্যক্রম হিরো আলম তার থেকেই সর্বদা করেন। নিজের পুরাতন একজন ক্রেতা ও নিজ এলাকার সন্তান হিরো আলমকে দিয়েই নতুন শাখার উদ্বোধন করানোর ইচ্ছা তার অনেক দিনের আজ তা পূরণ হলো। উল্লেখ্য, প্রতিষ্ঠানটিতে এয়ার টিকিট, ভিসা প্রসেসিং, হোটেল বুকিংসহ হজ্জ্ব ও ওমরার বিভিন্ন সেবা চালু রয়েছে যার প্রচারণা করছেন আলোচিত হিরো আলম।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন