ধুনটে হত্যার ঘটনায় ১৩ জনের বিরুদ্ধে মামলা | Daily Chandni Bazar ধুনটে হত্যার ঘটনায় ১৩ জনের বিরুদ্ধে মামলা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১০ ফেব্রুয়ারী, ২০২৪ ২১:৪০
ধুনটে হত্যার ঘটনায় ১৩ জনের বিরুদ্ধে মামলা
ধুনট (বগুড়া) প্রতিনিধি:

ধুনটে হত্যার ঘটনায় ১৩ জনের বিরুদ্ধে মামলা

বগুড়ার ধুনট উপজেলায় গোলাম রব্বানী (৩৫) নামে এক পল্লী চিকিৎসককে পিটিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারী) রাতে নিহতের বাবা ছয়ফুল প্রামানিক বাদী হয়ে ১৩ জনকে আসামী করে ধুনট থানায় মামলাটি দায়ের করেন।

এরআগে শুক্রবার (৯ ফেব্রুয়ারী) দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গোলাম রব্বানীর মৃত্যু হয়। নিহত গোলাম রব্বানী ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের নাংলু মধ্যপাড়া এলাকার ছয়ফুল প্রামানিকের ছেলে। 

মামলাসূত্রে জানাগেছে, পল্লী চিকিৎসক গোলাম রব্বানীর কাছ থেকে দেড় লাখ টাকা ধার নেন একই গ্রামের খোরশেদ আলমের ছেলে মশিউর রহমান (২২)। কিন্তু দীর্ঘদিনেও ধারের টাকা পরিশোধ না করায় বিষয়টি স্থানীয় মাতব্বরদের জানায় গোলাম রব্বানী। এতে ক্ষিপ্ত হয়ে গত ৫ ফেব্রুয়ারী রাত ৮টার দিকে বাড়ি ফেরার পথে মশিউর সহ ১৩ জন ব্যক্তি গোলাম রব্বানীকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে। শুক্রবার (৯ ফেব্রুয়ারী) দুপুর ১টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ধুনট থানার ইন্সপেক্টর তদন্ত মনিরুল ইসলাম জানান, নিহতের বাবা বাদী হয়ে ১৩ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিলে তা মামলা হিসেবে রেকর্ডভুক্ত করা হয়েছে এবং আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন