রাণীনগরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার | Daily Chandni Bazar রাণীনগরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১০ ফেব্রুয়ারী, ২০২৪ ২২:৩৬
রাণীনগরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
ষ্টাফ রিপোর্টার

রাণীনগরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নওগাঁর রাণীনগরে গলায় ফাঁস দেওয়া অবস্থায় নাজমুল হক (২৪) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলার পারইল হসপিটাল পাড়ায় নিজ বাড়ি থেকে যুবকের লাশটি উদ্ধার করা হয়।

মৃত নাজমুল হক পারইল হসপিটাল পাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে। তার পরিবারের দাবি- নাজমুল মানসিক সমস্যায় ভুগছিলেন। সেই কারণে হয়তো তিনি আত্মহত্যা করেছেন।

নিহতের পরিবার ও পুলিশ সূত্র জানায়, নাজমুল হকের বাবা-মা শুক্রবার বিকালে তার নানার বাড়িতে বেড়াতে যান। আর নাজমুল বাড়িতে একাই ছিলেন। শুক্রবার সন্ধ্যায় নাজমুলের সঙ্গে মোবাইল ফোনে তার বাবা-মার কথাও হয়েছিল। কিন্তু শনিবার সকাল থেকে নাজমুল আর ফোন ধরছিলেন না। ফোন না ধরায় তার বাবা-মা শনিবার বিকালে বাড়িতে চলে আসেন। এরপর তারা বাড়িতে এসে দেখেন বাড়ির দড়জা ও জানালা বন্ধ। এরপর প্রাচীর টপকে তার বাবা বাড়ির ভিতরে প্রবেশ করে দেখেন নিজ ঘরে তীরের সঙ্গে ওড়না প্যাঁচানো অবস্থায় নাজমুলের লাশ ঝুলছে। পরে নিহতের পরিবার ও স্থানীয়রা বিষয়টি থানা পুলিশকে জানান।

রাণীনগর থানার ওসি আবু ওবায়েদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- যুবক নাজমুল আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন