বগুড়ার শাজাহানপুরে রাস্তার সীমানায় বহুতল ভবন নির্মাণ | Daily Chandni Bazar বগুড়ার শাজাহানপুরে রাস্তার সীমানায় বহুতল ভবন নির্মাণ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী, ২০২৪ ০৯:৫০
বগুড়ার শাজাহানপুরে রাস্তার সীমানায় বহুতল ভবন নির্মাণ
শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার শাজাহানপুরে রাস্তার সীমানায় বহুতল ভবন
নির্মাণ

বগুড়ার শাজাহানপুরে চলাচলের রাস্তার সীমানায় বহুতল ভবন নির্মাণ করছেন জনৈক মৃত শাহীন আলমের স্ত্রী মোছাঃ পারভীন আক্তার।

বগুড়া ক্যান্টনমেন্ট বোর্ড অফিস ও থানা বরাবর অভিযোগ দায়ের করেন এলাবাসীর পক্ষে আনছার আলী শেখের স্ত্রী মোছাঃ শাহনাজ বেগম।
উপজেলার মাঝিড়া ইউনিয়নের ডোমনপুকুর নতুন পাড়ায় চলাচলের রাস্তার সীমানা ঘেঁষে কোন জায়গা না ছেড়ে সেখানে বহুতল ভবন নির্মাণ করায় স্থানীয় জনসাধারণ নিয়ে শাহনাজ বেগম তাতে বাধা দেয়। একপর্যায়ে সেখানে জমির মালিকের সাথে স্থানীয়দের কথা কাটাকাটি ও ঝগড়া হয়।
শাহনাজ বেগম পরে সাধারণ জনগনের পক্ষে গত ৬ই ফেব্রয়ারী বগুড়া ক্যান্টনমেন্ট বোর্ড এক্্িরকিউটিভ অফিসার বরাবর অভিযোগ দায়ের করেন। ক্যান্ট বোড অফিস অভিযোগের পেক্ষিতে বহুতল ভবনের মালিক পারভীন আক্তারকে ডেকে কাজ বন্ধ করার পরামর্শ প্রদান করেন এবং সরকারী নিয়ম অনুযায়ী রাস্তা ছেড়ে কাজ করতে বলেন। এর পরেও পারভীন আক্তার ক্যান্ট বোর্ড কে অমান্য করে কাজ করতে থাকেন, দ্বিতীয় দফায় ক্যান্ট বোর্ড নোটিশ পাঠান সে নোটিশও তিনি তোয়াক্ষা না করে কাজ করতে থাকেন।
এরপর জনসাধারনের পরামর্শে শাহনাজ বেগম শাজাহানপুর থানায় অভিযোগ করেন,অভিযোগের পেক্ষিতে এস আই ফারুক এবং ওসি শহিদুল ইসলাম
তদন্ত করে কোন সুরাহা করতে পারেন নাই।
অবশেষে মাঝিড়া ইউনিয়ন পরিষদে অভিযোগ দায়ের করেন। তারই পেক্ষিতে আজ বেলা ১২টার দিকে মাঝিড়া ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান সরেজমিনে রাস্তাটি তদন্ত করে  বাদী বিবাদী উভয়কে ডেকে আগামী সপ্তাহে সঠিক মাপযোগের মাম্যমে সুরাহা করে দিবেন বলে জানিয়েছেন।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন