বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে’র) নব নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর | Daily Chandni Bazar বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে’র) নব নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী, ২০২৪ ১০:০৪
বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে’র) নব নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর
প্রেস বিজ্ঞপ্তি

বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে’র) নব
নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর

বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে’র) নব নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। গতকাল শনিবার বিকেল ৪টার দিকে বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে নয়া কমিটির নেতৃবৃন্দের কাছে দায়িত্ব হস্তান্তর করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফ ইউ জে) এর নির্বাহী কমিটির সদস্য প্রদীপ ভট্রাচার্য্য শংকর ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ ঠান্ডা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফ ইউ জে) এর নির্বাহী কমিটির সহ-সভাপতি ও বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন। তিনি নির্বাচিত কমিটির উদ্দেশ্যে বলেন, বর্তমানে যারা নির্বাচিত হয়েছেন তাদের ঐক্যবদ্ধ থেকে সাংবাদিকদের জন্য কাজ করতে হবে। সাংবাদিকদের অধিকার তথা পেশাগত স্বার্থ সংরক্ষনের বিষয়টি সামনে নিয়ে কথা বলতে হবে। বিইউজে’কে আরো গতিশীল করে সাংবাদিকের রুটি রুজির আন্দোলনকে বেগবান করতে হবে।  

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিইউজে’র সদ্য বিদায়ী সভাপতি ও বগুড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, বিইউজে’র নব নির্বাচিত সভাপতি জে এম রউফ, সহ-সভাপতি চপল সাহা, সাধারন সম্পাদক মাসুদুর রহমান রানা, সহ-সাধারন সম্পাদক প্রবীর মোহন্ত, কোষাধ্যক্ষ ইলিয়াস হোসেন, নির্বাহী সদস্য নাজমূল হুদা নাসিম, তানসেন আলম, সাবু ইসলাম, দৈনিক করতোয়া ইউনিটের ভারপ্রাপ্ত ইউনিট চীফ আসাফ-উদ-দৌলা ডিউক, বিইউজে’র সদস্য সিনিয়র সাংবাদিক শফিউল আজম কমল ও মোহন আখন্দ প্রমূখ। সভায় নব নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক সহ কমিটির নির্বাচিত সকল নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন