রাণীনগরে এমপির নির্দেশে সাতদিনে রাস্তা আরসিসি করণ | Daily Chandni Bazar রাণীনগরে এমপির নির্দেশে সাতদিনে রাস্তা আরসিসি করণ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৩০ জুলাই, ২০২৪ ১০:০৫
রাণীনগরে এমপির নির্দেশে সাতদিনে রাস্তা আরসিসি করণ
জনগণের দুর্ভোগ লাঘব
প্রতিনিধি, রাণীনগর, নওগাঁ :

রাণীনগরে এমপির নির্দেশে সাতদিনে রাস্তা আরসিসি করণ

নওগাঁর রাণীনগরে স্থানীয় এমপির নির্দেশে সাতদিনের মধ্যে সদর বাজারের কাঁচা দুইটি রাস্তা আরসিসি করণ করা হয়েছে। উপজেলা সদরের বিজয়ে মোড় থেকে আঞ্চলিক মহাসড়ক ও খাদ্যগুদামের সামনে থেকে আঞ্চলিক মহাসড়ক পর্যন্ত এ দু’টি রাস্তা আরসিসি করণ কাজ করা হয়। এতে করে দীর্ঘদিনের দুর্ভোগ থেকে রক্ষা পেয়েছেন স্থানীয়রা।

সোমবার এ দু’টি রাস্তার ফলক উন্মোচন করেন নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের এমপি ওমর ফারুক সুমন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাইমেনা শারমীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেখ নওশাদ হাসান, রাণীনগর থানার ওসি মো. আবু ওবায়েদ, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) ইসমাইল হোসেনসহ অনেকেই উপস্থিত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা সদরের রাণীনগর বাজারের প্রাণ কেন্দ্র বিজয়ের মোড় ও খাদ্যগুদাম এলাকায় এ দু’টি রাস্তা। দীর্ঘদিন ধরে মাটির রাস্তা দু’টি বেহাল দশায় পড়ে ছিল। একটু বৃষ্টি হলেই রাস্তা দিয়ে চলাচলে জনগণের চড়ম দুর্ভোগ পোহাতে হতো। কিছুদিন আগে রাণীনগর বাজার পরিদর্শনে এসে নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের এমপি ওমর ফারুক সুমন জনগণকে কাঁচা রাস্তা দু’টি আরসিসি করণের প্রতিশ্রæতি দেন। এরপর সাত দিনের মধ্যে উপজেলা উন্নয়ন সহায়তা তহবিল হতে সাড়ে ১৬ লাখ টাকা ব্যায়ে রাস্তা দু’টি আরসিসি করণ কাজ করা হয়।