শিবগঞ্জে সাইকেল পার্টসের দোকানে আগুন | Daily Chandni Bazar শিবগঞ্জে সাইকেল পার্টসের দোকানে আগুন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৩ আগস্ট, ২০২৪ ১৮:০৮
শিবগঞ্জে সাইকেল পার্টসের দোকানে আগুন
প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি
প্রতিনিধি, শিবগঞ্জ, বগুড়াঃ

শিবগঞ্জে সাইকেল পার্টসের দোকানে আগুন

বগুড়ার শিবগঞ্জে একটি সাইকেল পার্টস এর দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন দোকানটির মালিক। শনিবার ভোররাত ৪ টার দিকে মোকামতলা বাজারের নাফিজা সাইকেল স্টোরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

দোকানের মালিক নুরুল ইসলাম (৪৩) জানান, গত শুক্রবার বিকাল ৩ টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আমার দোকানে আগুন লাগে। পরে স্থানীয়দের সহযোগিতায় অল্প সময়ের মধ্যেই আগুন নিভে যায়। রাতে দোকান বন্ধ করে বাড়ি যাই। পরে ভোর রাত ৪ টার দিকে শুনি আমার দোকানে আবার আগুন লেগেছে। এসে দেখি দোকানের সব আসবাব পত্র পুড়ে গেছে। এতে আমার প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

শিবগঞ্জ ফায়ার স্টেশনের দায়িত্বে থাকা সাব অফিসার মমিনুল ইসলাম জানান, খবর পেয়ে আমাদের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়েছিলো। গিয়ে দেখতে পায়, স্থানীয়রা ফায়ার এক্সটিংগুইশার দিয়ে আগুন নিভিয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে আমরা ধারনা করছি।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার জানান, এ বিষয়ে খোজ খবর নেয়া হচ্ছে। ক্ষতিগ্রস্ত ব্যক্তির সাথে যোগাযোগ করে সহযোগিতার ব্যবস্থা করা হবে।