বড়াইগ্রামে সেনাবাহিনীর হস্তক্ষেপে বন্ধ হলো দখলদারের নির্মাণকাজ | Daily Chandni Bazar বড়াইগ্রামে সেনাবাহিনীর হস্তক্ষেপে বন্ধ হলো দখলদারের নির্মাণকাজ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১২ আগস্ট, ২০২৪ ০০:৪৬
Natore
বড়াইগ্রামে সেনাবাহিনীর হস্তক্ষেপে বন্ধ হলো দখলদারের নির্মাণকাজ
প্রতিনিধি, বড়াইগ্রাম, নাটোর:

বড়াইগ্রামে সেনাবাহিনীর হস্তক্ষেপে বন্ধ হলো দখলদারের নির্মাণকাজ

নাটোরের বড়াইগ্রামে সেনাবাহিনীর হস্তক্ষেপে বন্ধ হলো বসতভিটা দখল করে ঘর নির্মানের কাজ। উপজেলার কালিকাপুর গ্রামের আব্দুর রহিমের স্ত্রী জরিনা বেগমের ক্রয়কৃত বসতভিটাতে মকসেদ মন্ডল ও তার সঙ্গীরা ভয়ভীতি দেখিয়ে ঘর নির্মান শুরু করে। এ বিষয়ে সেনাবাহিনীকে জানানো হলে ঘটনাস্থলে এসে গত বুধবার ঘর নির্মান কাজ বন্ধ করে সেনাবাহিনী। বসতভিটা অবৈধ দখলের চেষ্টা, ভয়ভীতি প্রদর্শণ ও হত্যার হুমকির প্রতিবাদে ও সংশ্লিষ্ট কতৃপক্ষের নিকট প্রতিকার চেয়ে গত শনিবার বিকেলে সংবাদ সম্মেলন করেন  জরিনা বেগম ও তার পরিবার।    
তারা সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানান, কালিকাপুর মৌজার আর.এস ২৭০০ নং দাগের ৪ শতাংশ ভিটা ১৯৮৪ সালের ৩৭৬০ নং দলিলমূলে ক্রয় ও খারিজের পর, টিনের ঘর তৈরী করে বসবাস করে আসছি ও কিছুদিন আগে পাকা ঘর নির্মানের জন্য ইট বালি ক্রয় করেছিলাম। দেশে চলমান আন্দোলনের মধ্যে সুযোগ নিয়ে মকসেদ মন্ডল আমার টিনের ঘর ভেঙ্গে ও অন্যান্য দ্রব্যসামগ্রী পাশের পুস্কুনিতে ফেলে দিয়ে সেখানে আমাদের ইট-বালি দিয়েই ঘর নির্মান শুরু করে। এ অবস্থায় সেনাবাহিনীকে জানানো হলে তারা ঘটনাস্থলে এসে মকসেদ মন্ডলকে উক্ত বিষয়ে জিঙ্গাসাবাদ করে ও কাগজপত্রাদি দেখতে চায়। কিন্তু যথাযথ উত্তর না পাওয়ায় সেনাবাহিনী তার নির্মান কাজ বন্ধ করে। এরপর থেকে আমার প্রতিপক্ষ বিভিন্নভাবে আমাদের ভয়ভীতি ও হত্যার হুমকি দিয়ে আসছে ।